ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
পরীমনির মামলা চলবে, তবে...
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 22 February, 2024, 3:11 PM

পরীমনির মামলা চলবে, তবেins class=

পরীমনির মামলা চলবে, তবে

এলএসডি ও আইস বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা চলবে।

 এই মামলার কার্যক্রম বাতিল প্রশ্নে জারি করা রুল বৃহস্পতিবার পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে রায় দেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ। তবে মামলার অ্যালকোহল পার্ট  থেকে রেহাই পেয়েছেন তিনি। 

আদালতে পরীমনির পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না ও শাহ মনজুরুল হক।

হাইকোর্টের রায়ের পর পরীমনির আইনজীবী জেড আই খান পান্না বলেন, অ্যালকোহলে লাইসেন্স থাকায় এবং জব্দকৃত অ্যালকোহল যথাযথ মাত্রা থাকায় অ্যালকোহলের বিষয়টিতে বিচার হবে না। তবে এলএসডি ও আইস বিষয়ে বিচারিক আদালতে মামলা কার্যক্রম পরিচালিত হবে। এ আইনজীবীরা আরো  জানান, গরমিল থাকায় অ্যালকোহল সংরক্ষণের অভিযোগ বাদ দিয়ে আইস ও এলএসডির বিষয়ে নতুন করে অভিযোগ গঠন করতে বলেছেন আদালত।

২০২১ সালের ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরদিন পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলার নথিতে উল্লেখ করা হয় যে, পরীমনির বাসা থেকে ক্রিস্টাল মেথ বা আইস, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে। এই মামলায় পরীমনিকে গ্রেপ্তারের পর বার বার রিমান্ডে নেয়ার বিষয়ে একপর্যায়ে রুল জারি করেন হাইকোর্ট। পরবর্তীতে বিচারিক আদালত পরীমনিকে এই মামলায় জামিন দিলে কারাগার থেকে ছাড়া পান পরীমনি। একপর্যায়ে তার বিরুদ্ধে করা এই মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করে মামলায় অভিযোগ গঠনের আদেশ বাতিল প্রশ্নে রুল জারি করেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ।

পরবর্তী হাইকোর্টের জারি করা রুল ছয় মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়ে ওই সময় পর্যন্ত মামলার কার্যক্রম স্থগিতের আদেশ দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status