ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
চিকিৎসককে হত্যার হুমকি জামায়াতের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ: স্বরাষ্ট্রমন্ত্রী
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 16 August, 2023, 3:46 PM

চিকিৎসককে হত্যার হুমকি জামায়াতের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ: স্বরাষ্ট্রমন্ত্রী

চিকিৎসককে হত্যার হুমকি জামায়াতের নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ: স্বরাষ্ট্রমন্ত্রী

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে চিকিৎসা দেওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ডাক্তার এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকি জামায়াতের নোংরা ও সন্ত্রাসী চিন্তার প্রতিফলন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


বুধবার (১৬ আগস্ট) দুপুরে রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মোস্তফা জামান কাল রাতে আমার কাছে এসেছিলেন। তিনি সমস্ত ঘটনা বলেছেন। আমরা প্রত্যক্ষ করেছি, যিনি চিকিৎসক সেবাদান করেন, তাকে চিকিৎসা দিয়েছেন, তাকেও তারা হত্যার হুমকি দিচ্ছে। এটা আমার কাছে আশ্চর্য লাগে! আমার কাছে মনে হয়, তারা যে নোংরা চিন্তা করে, তারা যে সবসময় সন্ত্রাসী চিন্তা করে, তারা যে রাষ্ট্রের বিরুদ্ধে সবসময় চিন্তা করে তারই প্রতিফলন। হুমকির মাধ্যমে তারা জানান দিয়েছে।

১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার ঘটনা নিয়ে আসাদুজ্জামান খান বলেন, বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র হিসেবে পরিচিত করার জন্য আপনারা জঙ্গির ‘উদ্যান’ দেখেছেন। বাংলা ভাই ও শাইখ আব্দুর রহমানের মতো অনেক জঙ্গি দেখেছেন। তৎকালীন সরকার (বিএনপি) তখন বলত এগুলো মিডিয়ার সৃষ্টি। কিন্তু পরবর্তী সময়ে আপনারাই দেখেছেন সত্যিকারের জঙ্গির উত্থান। সেভাবেই ২০০৫ সালের ১৭ আগস্ট দেশের ৬৩টি জেলায় একযোগে বোমা হামলার ঘটনা ঘটায় জঙ্গিরা। এ হামলার মধ্য দিয়ে তারা জানান দিয়েছে যে দেশে জঙ্গি রয়েছে।


তিনি আরও বলেন, এটুকু বলতে পারি জঙ্গি আমরা একদম নির্মূল করতে পারিনি। তাদের কিছু কিছু ঘুমন্ত সেল এখনো আছে, যারা মাঝে মাঝে আত্মপ্রকাশ করার চেষ্টা করে। আমাদের নিরাপত্তা বাহিনী, গোয়েন্দা বাহিনী অত্যন্ত দক্ষ। তারা সবগুলোকে নিষ্ক্রিয় করছেন। যথাসময়ে সেগুলোকে আইনের আওতায় নিয়ে আসছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status