ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
ঘোড়াঘাটে ট্রাক- ভটভটির সংঘর্ষ নিহত ১
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Thursday, 11 July, 2024, 3:17 PM

ঘোড়াঘাটে ট্রাক- ভটভটির সংঘর্ষ নিহত ১

ঘোড়াঘাটে ট্রাক- ভটভটির সংঘর্ষ নিহত ১

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাক ও গরুবাহী ভটভটির (নছিমন) সংঘর্ষে  গরু ব্যবসায়ী আব্দুর রশিদ(৬৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ১০ টায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের রাণীগঞ্জ সরকারি খাদ্য গুদামের সামনের মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানাযায়, গরুবাহী ভটভটিতে (নছিমন) করে আট দশজন গরু ব্যবসায়ী উপজেলার রাণীগঞ্জ হাটে যাচ্ছিলেন। সেসময় সরকারি খাদ্য গুদামের সামনে পৌঁছালে পেছন থেকে খালি ক্যারেট বোঝায় একটি মিনি ট্রাক ওভারটেক করার সময় সজোরে ধাক্কা দেয়। এতে ভটভটি উল্টে যেয়ে সাত জন গুরুতর আহত হয়। এসময় পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর এক জনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন, লাভলু মিয়া (৩০), তারিফ হোসেন (৪৫), আবেদ আলী (৫৫), আমিরুল ইসলাম (৬০), আজিজুল ইসলাম (৬০) এবং অপর একজন হলেন তাসির উদ্দীন (৬২)। তারা সকলে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের জরুরী বিভাগের চিকিৎস ডাঃ তাজকিয়া তুল মুসলিমা জানান, গুরুতর সাত জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হয়েছিল। নিয়ে আসার পর আব্দুর রশিদ (৬৫) নামে এক জনের মৃত্যু হয়। বাকী ছয় জনের মধ্যে পাঁচ জন গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে। আর একজন সামন্য আঘাত প্রাপ্ত হওয়ায় তার পরিবার তাকে নিয়ে গিয়েছেন।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনা পরপরই ট্রাকের চালক ও তার সহকারী ট্রাক রেখে পালিয়ে গেছে।গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status