ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল অনিয়ম দুর্নীতির প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 9 July, 2024, 7:50 PM

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল অনিয়ম দুর্নীতির প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল অনিয়ম দুর্নীতির প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে শিক্ষার্থীরা মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার দুপুরে মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে এ মানববন্ধন ও সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, এ মেডিকেল কলেজ হাসপাতালকে দুর্নীতিমুক্ত করতে চলমান অন্যায় অনিয়মের বিরুদ্ধে সরব হওয়ায় দুর্নীতিবাজ ও তাদের প্রত্যক্ষ মদদপুষ্ট কতিপয় বিপথগামী শিক্ষার্থীদ্বারা শতামেক ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টার করছে। মানববন্ধন ও সংবাদ সম্মেলনে শিক্ষার্থী মিজানুর রহমান, ফাহিম হোসেন, আতিকুল্লাহ নকিব, সোহান মাহির লাবিব বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতলের এক ছাত্রলীগ নেতার ছাত্রত্ব শেষ হয়ে গেলেও হোস্টেলের সিট অবৈধভাবে দখল করে রাখা এবং হোস্টেলের ভিতরে মাদক সেবনের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি কলেজ অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে লিখিতভাবে জানিয়েছে একদল শিক্ষার্থী।

অভিযোগে জানা গেছে, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নিলয় চন্দ সরকারের ছয় মাস আগে ইন্টার্নশীপ ও ছাত্রত্ব শেষ হয়ে গেছে। তারপরও তিনি হলের সিট দখল করে রেখেছেন। তিনি হলের ভিতরে নিয়মিত বহিরাগত নিয়ে মাদকের আসর বসান,  মাদকাসক্ত হয়ে শিক্ষার্থীদের বিভিন্ন হুমকি প্রদান করা হয়।  

অভিযুক্ত নিলয় চন্দ সরকার শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে মেমোরিয়াল হাসপাতালে চাকুরী শুরু করেছেন। কিন্তু নিয়মানুযায়ী কারো ছাত্রত্ব শেষ হয়ে গেলে সে হলে অবস্থান করতে পারেন না। তবে এক্ষেত্রে নিলয় নিয়মের তোয়াক্কা না করে হলে থাকেন এবং নিয়মিতভাবে বহিরাগত নিয়ে নিজের রুমে মাদকের আসর বসান। যা হোস্টেলের অন্যান্য সাধারণ শিক্ষার্থীদের ভীতসন্ত্রস্ত করে এবং তার এহেন আচরণে কেউ যদি কোনো টু শব্দ ও করে তাহলে দেখে নেওয়ারও হুমকি দেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আমীর হোসাইন রাহাত বলেন, ছাত্রদের দুটি পক্ষ থেকে দুটি অভিযোগ পেয়েছি এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে অভিযুক্ত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নিলয় চন্দ সরকারের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status