ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
সাথী সারিয়া সামাজিক মাধ্যমে গানের ভিডিও প্রকাশ করে হয়েছেন ভাইরাল মাসে করেন লাখ টাকা আয়
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Monday, 8 July, 2024, 10:57 PM

সাথী সারিয়া সামাজিক মাধ্যমে গানের ভিডিও প্রকাশ করে হয়েছেন ভাইরাল মাসে করেন লাখ টাকা আয়

সাথী সারিয়া সামাজিক মাধ্যমে গানের ভিডিও প্রকাশ করে হয়েছেন ভাইরাল মাসে করেন লাখ টাকা আয়

গাজীপুরের অজোপাড়া গায়ে বোনের পরামর্শে উদ্ভুদ্ধ হয়ে  ভিডিও তৈরি করে হৈ চৈ ফেলে দিয়েছেন সাথী। তাকে সহায়তা করেন ৮ বছরের মেয়ে সারিয়া। তার ফেসবুক আইডি ও পেজে গানের ভিডিও আপলোড করে মাসে আয় করছেন লাখ লাখ টাকা। গাজীপুরের হাইজোর গ্রামের মাটির ঘর থেকে বেড়ে উঠে দেশ জুড়ে নাম ছড়িয়েছেন ব্যবসায়ী রফিকুল আলম মোল্লার কন্যা তানজিরি আলম সাথী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে গান প্রকাশের শুরুর গল্প শোনা হয় তার থেকে। তিনি জানান, গৃহীনি থেকে কিভাবে সংগীত কেন্দ্রিক হয়ে উঠলেন জনপ্রিয় একজন ইউটিউবার ও জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

বাদ্যযন্ত্র ছাড়া খালি গলায় " রঙ্গিলা " গানটি গেয়ে সম্প্রতি হয়েছেন ভাইরাল। এরপর থেকেই শুরু হয় ফেসবুকের মাধ্যমে আয়। এক মাসে সর্বোচ্চ  করেছেন দুই লাখ বিয়াল্লিশ হাজার (২,৪২,০০০) টাকা আয়। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বিভিন্ন শিল্পির জনপ্রিয় গান পরিবেশন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে প্রকাশ করে পেয়েছেন বেশ জনপ্রিয়তা। তবে দীর্ঘ পাঁচ বছর ধরে লেগে থাকলেও সাফল্য পেয়েছেন মাত্র বছর খানিক আগে থেকে।

তাদের সাফল্যে খুশি প্রতিবেশীরাও, অন্যের কাছে মায়ের গানের প্রসংশায় গর্ববোধ করেন মেয়ে সারিয়া-ও। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে সাথীর বসবাস হওয়ায় গান শিখায় প্রাতিষ্ঠানিক কোন সুযোগ না হলেও যতটুকু জনপ্রিয়তা এসেছে তার সবটুকুন-ই নিজের চেষ্টা ও সাহসের বলে। প্রথমে নিজের ছোট বোনের সাথে ডুয়েট গান দিয়ে শুরু করলেও পরে তাকে সঙ্গী হিসেবে কাছে না পেয়ে ৮ বছরের ছোট্ট মেয়ে সারিয়াকে নিয়েই চালিয়ে যেতে থাকেন গানের চর্চা ও ভিডিও রেকর্ডিংসহ প্রকাশনা।

মাকে সাহায্য করতে করতে অবিকল মায়ের মতই গানগুলো আয়ত্ত করা শুরু হয় ৮ বছরের মেয়ে সারিয়া চৌধুরীর। মায়ের সাথে পাল্লা দিয়ে সমান তালে চলতে থাকে মেয়ে সারিয়ার গানও। আগামীতেও এর ধারাবাহিকতা চালিয়ে যাওয়ার আশাবাদ মা মেয়ে উভয়েরই।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status