ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
বান্দরবানে বেনজীর এর জায়গা জিম্মায় নিয়েছে প্রশাসন
উথোয়াইচিং মারমা;বান্দরবান
প্রকাশ: Thursday, 4 July, 2024, 4:20 PM
সর্বশেষ আপডেট: Thursday, 4 July, 2024, 6:20 PM

বান্দরবানে বেনজীর এর জায়গা জিম্মায় নিয়েছে প্রশাসন

বান্দরবানে বেনজীর এর জায়গা জিম্মায় নিয়েছে প্রশাসন

বহুল আলোচিত সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদ তার স্ত্রী ও কন্যার নামে থাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বান্দরবানের খামার বাড়ী মৎস ঘেরসহ ২৫ একর জায়গা জিম্মায় নিয়েছে বান্দরবান জেলা প্রশাসন।

আজ (০৭ জুলাই) সকালে সুয়ালকের মাঝের পাড়ায় জায়গাটি সরেজমিনে পরিষদর্শন করে সেখানে সাইনবোর্ড লাগিয়ে দেন বান্দরবান জেলাপ্রশাসক।

বান্দরবান সদর উপজেলার সুয়ালকের মাঝের পাড়ায় সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদ স্ত্রী জিশান মির্জা ও কন্যা ফারহিন রিশতার নামে ক্রয়করেন ২৫ একর জায়গা। এরপর প্রভাব খাটিয়ে আশপাশের অনেকের জায়গা জোর পূর্বক দখল করে সেখানে গড়ে তুলেন মাছের প্রজেক্ট গরুর খামারসহ আলিশান বাংলো বাড়ী। পরে সংবাদ প্রচারের পর তদন্তে নামে দুদক। এরপর সত্যতা পাওয়ায় বৃহস্পতিবার সকালে সরেজমিনে জায়গাটি পরিদর্শন করে সেখানে সাইন বোর্ড ঝুলিয়ে দেন জেলাপ্রশাসক। শুধু তাই নয় জায়গাটি দেখাশোনার জন্য নিয়োগ করা হয় একটি রিসিভার কমিটি। জায়গাটি থেকে প্রাপ্ত উপার্জন রাখা হবে সরকারী ব্যাংক হিসাবে।
এদিকে জায়গাটি সরকারী জিম্মায় নেয়ায় খুশি স্থানীয়রা। তাদের কাছ থেকে জোর পূর্বক দখলকৃত জায়গা ফেরত পাওয়ার দাবী জানান তারা
জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন বলেন, আদালতের নির্দেশনার পর বেনজীর আহমেদের সম্পত্তিগুলো তত্ত্বাবধানে নেওয়া হয়েছে। এসব সম্পত্তি থেকে যা আয় হবে তা সরকারের কোষেধারে জমা হবে।
উল্লেখ্য,২০১৬ সালে র‍্যাবের মহাপরিচালক থাকা কালীন বান্দরবানের সুয়ালকে স্ত্রী কন্যা ও নিজ নামে ২৫ একর জায়গা ক্রয় করেন বেনজীর আহমেদ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status