ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
গাজীপুর মহানগর আওয়ামীলীগের কমিটি ঘোষণা
মো মাসুদ রানা, গাজীপুর
প্রকাশ: Wednesday, 3 July, 2024, 7:21 PM

গাজীপুর মহানগর  আওয়ামীলীগের কমিটি ঘোষণা

গাজীপুর মহানগর আওয়ামীলীগের কমিটি ঘোষণা

গাজীপুর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডলকে সাধারণ সম্পাদক ও অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে পুনরায় সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।

গেল মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। একই সঙ্গে এ কমিটিতে ২৮জন উপদেষ্টা পরিষদের সদস্যের অনুমোদন দেয়া হয়েছে।

এ কমিটির সাধারণ সম্পাদক আতাউল্লাহ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন। এতে অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে পুনরায় সভাপতি করা হয়েছে।

কমিটিরি সহ-সভাপতি বেগম সামসুন নাহার ভূইয়া, মো. মতিউর রহমান মতি, আব্দুল হাদী শামীম, রেজাউল করিম ভূইয়া, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বি.এ, ওসমান আলী, আসাদুর রহমান কিরণ, সফর উদ্দিন খান, শেখ মো. আসাদুল্লাহ সাবেক চেয়ারম্যান, হেদায়েতুল ইসলাম, মোঃ আব্দুল আলীম মোল্লাসহ এদেরকে সহ-সভাপতি ঘোষণা করা হয়।

কমিটির অন্যন্যা পদের নেতারা হলেন, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন সরকার রিপন,
যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ কাজী ইলিয়াস আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক এ.বি.এম নাসির উদ্দিন নাসির।

কমিটির আইন বিষয়ক সম্পাদ এড. মোঃ খালেদ হোসেন, কৃষি ও সমবয় মোঃ নাসির উদ্দিন মোল্লা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ফজলুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক মোঃ মাহফুজুর রহমান রাসেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আবদুল হালিম সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সাইজ উদ্দিন মোল্লা, বিজ্ঞান ও প্রযুত্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক মোসাঃ হোসনে আরা জুলি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ খালেকুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হীরা সরকার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান মাস্টার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ বাছির উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক মো. সোলায়মান মিয়া।

এছাড়াও এ কমিটিতে গাজীপুর মহানগর যুব লীগের আহবায়বক মো. কামরুল আহসান সরকার রাসেলকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের পদ দেয়া হয়েছে। স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মোঃ জাকির হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস.এম আলতাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন মন্ডল, উপ-দপ্তর সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম দীপ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাঃ সালমা বেগম ও মোঃ সিরাজুল ইসলাম চৌধুরকে কোষাদ্যক্ষ করা হয়েছে।

এ কমিটির সদস্য হলেন যারা: বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আ.ক.ম মোজাম্মেল হক এম.পি, মোঃ জাহিদ আহসান রাসেল এম. ডপ, মেহের আফরোজ চুমকি এম পি, কাজী আলিম উদ্দিন বুদ্দিন, প্রফেসর এম.এ বারী, এড. ওয়াজ উদ্দিন মিয়া, মোঃ আব্দুর রউফ নয়ন, এস এম মোকছেদ আলম, মোঃ আবু সাহিদ খান, এড. মোঃ হেলাল উদ্দিন, মোঃ আজিজুর রহমান শিরিশ, অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ, মোঃ আব্দুর রহমান মাস্টার, মোঃ আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলু, মোঃ জাহিদ আল মামুন, ব্যারিস্টার মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ আবুল কাশেম, মীর আসাদুজ্জামান (তুলা), মোঃ খলিলুর রহমান এম. এ, হাজী মোঃ আদম আলী, ড. আক্তার হোসেন, এস এম আকরাম হোসেন, নীলিমা আক্তার লিলি, মোঃ জালাল উদ্দিন মাষ্টার, এস.এম শামীম আহমেদ, মোঃ খোরশেদ আলম রানা, মতিউর রহমান বি.কম, এড. কামাল আহমেদ খান, মোঃ সেলিম মিয়া, মোঃ কবির হোসেন, মোঃ আব্দুর রউফ, এইচ এম শাহজাহান মাস্টার, অরুন কুমার সাহা, কাজী মোঃ সেলিম ও মোঃ আলমগীর হোসেন খান। এ কমিটিতে ২৮জন উপদেষ্টা পরিষদের সদস্য রয়েছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status