ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
গজারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা দিয়েছে : ফয়সাল বিপ্লব এমপি
গাজী মাহমুদ পারভেজ
প্রকাশ: Sunday, 2 June, 2024, 6:16 PM

গজারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা দিয়েছে : ফয়সাল বিপ্লব এমপি

গজারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা দিয়েছে : ফয়সাল বিপ্লব এমপি

গজারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দুই ইউনিয়নের মধ্যে একটি ইউনিয়নের ১৮টি পরিবারের মধ্যে ১৫ টি পরিবারকে অর্থ সহায়তা প্রদান করেছে মুন্সীগঞ্জ তিন আসনের এমপি হাজ্বী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

গত (২ জুন) রবিবার দুপুরে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের বাটি বলাকি গ্রামের ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শন করে পরিদর্শন করার সময় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এই অর্থ সহায়তা প্রদান করা হয়।

হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এমপি বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। ঘূর্ণিঝড় রেমাল এর তাণ্ডবে আমার নির্বাচনী এলাকার গজারিয়া উপজেলার বেশ কয়েকটি স্থানে ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতিমধ্যে গজারিয়া ইউনিয়নের নয়ানগর গ্রামে একটি মসজিদের ওয়াল ভেঙ্গে যায়। মসজিদ মেরামতের জন্য তিন লক্ষ টাকা দেওয়া হয়েছে এবং নয়ানগর গ্রামের একটি গাইড ছিল সে গাইড ওয়ালটি মেরামতের জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এদিকে ইসমানির চর গ্রামের ক্ষতিগ্রস্ত এলাকার নদী ভাঙ্গন ঠেকাতে তিন লক্ষ টাকা দেওয়া হয়। এসময় তিনি ইসমানির চর বাসীদের জন্য আরো একটি সুখবর দেন। সেখানে প্রায় ৮০০ মিটার একটি ভেরি বাদ হওয়ার কথা ছিল সেটিও অচিরে কাজ হওয়ার সম্ভাবনা আছে বলে তিনি জানান।

হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এমপি তিনি আরো জানান এই ইউনিয়নে টান বলাকি গ্রামে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে যে ১৮ টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে তার মধ্যে ১৫টি পরিবারের মাঝে ৫৭ হাজার টাকার ১৫ টি চেক ও নগদ আড়াই লক্ষ টাকার সহায়তা দেয়া হয়।

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে তিনি আরোও জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর আতঙ্ক বা ভয় পাওয়ার কিছু নেই সরকার ক্ষতিগ্রস্তদের পাশে আছে। এ সময়, পর্যাপ্ত পরিমাণে ত্রাণ সহায়তার আশ্বাস দেন সংসদ সদস্য।

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মি কায়সার, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিনা আক্তার মিনু, হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মন্টু প্রমুখ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status