ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
আশুলিয়ায় মাদককারবারি সহ গ্রেপ্তার-৪
মো,সোহাগ হাওলাদার
প্রকাশ: Thursday, 30 May, 2024, 6:08 PM

আশুলিয়ায় মাদককারবারি সহ গ্রেপ্তার-৪

আশুলিয়ায় মাদককারবারি সহ গ্রেপ্তার-৪

শিল্পাঞ্চল আশুলিয়ায় পৃথকস্থানে অভিযান চালিয়ে ৬ হাজার ৯৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৯৫ বোতল ফেনসিডিলসহ ৪জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ একটি আভিযানিক দল।

বৃহস্পতিবার ভোরে আশুলিয়ার ডিইপিজেড থেকে ও বুধবার বিকেলে আশুলিয়ার ডেন্ডাবর থেকে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩০ মে)  দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।


গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার বাসিন্দা  মোঃ তানভির হোসেন সিফাত (২৮), গাজীপুর জেলার বাসিন্দা মোঃ ইলিয়াছ হোসেন ইমরান (৩৮) ও মোঃ রাব্বি হাসান রাতুল (২০) এবং কুষ্টিয়া জেলার বাসিন্দা মোঃ সুন্নত আলী (৩৯)। গ্রেপ্তারকৃতদের মধ্যে রাব্বি হাসান রাতুলের বিরুদ্ধে ঢাকা মহানগরের যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোরে আশুলিয়া থানাধীন ডিইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করে ২৯৫ বোতল ফেনসিডিলসহ ইলিয়াছ হোসেন, সুন্নত আলী ও রাব্বি হাসান নামে ৩ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বুধবার বিকেলে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন ডেন্ডাবর এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার ৯৯০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তানভির হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ফেনসিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status