ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
এশিয়া কাপের মঞ্চ মাতানো কে এই সুদর্শনী তরুণী
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 2 September, 2023, 1:37 AM

এশিয়া কাপের মঞ্চ মাতানো কে এই সুদর্শনী তরুণী

এশিয়া কাপের মঞ্চ মাতানো কে এই সুদর্শনী তরুণী

এশিয়া কাপ ২০২৩ চলছে। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী ম্যাচে পাকিস্তান ও নেপালের মধ্যে খেলা হয়েছে।

আর এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে সবার নজর কেড়েছেন ত্রিশলা গুরুং। কিন্তু কে এই সুন্দরী? 

সাদা শাড়ি, ম্যাচিং ফুল স্লিভ ব্লাউজ, দুই হাত ভর্তি ঘন লাল চুড়ি, বাঁধা চুল, ছোট্ট টিপ আর লিপস্টিক রাঙানো ঠোঁটে অপূর্ব দেখাচ্ছিল ত্রিশলাকে। মিষ্টি আর নিষ্পাপ হাসিতে সুরেলা কণ্ঠের জাদুতে ঝড় তুলেছেন উদ্বোধনীও অনুষ্ঠানের মঞ্চ। তার গান যেন প্রতিটি মানুষের হৃদয় কেড়ে নিয়েছে।

ত্রিশলা গুরুং শুধু গায়িকাই নন, তিনি সংগীত রচয়িতাও বটে! এমনকি ইতোমধ্যে প্রকাশিত হয়েছে তার বেশ কিছু ভিডিও অ্যালবামও। এহেন গুণী নেপালিকন্যার কিন্তু আরও একটি পরিচয় রয়েছে।

তিনি একজন চিকিৎসক। নেপাল মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন এই শিল্পী। তবে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন নিজের সুরেলা কণ্ঠের জাদু ছড়িয়ে।

হামেশাই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের গানের ভিডিও শেয়ার করেন ত্রিশলা। আর নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন তাকে। সম্ভাবনাময়ী এ গায়িকার একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে রয়েছে লাখ লাখ সাবস্ক্রাইবার। এ ছাড়া ত্রিশলা নিজের চ্যানেলে ভ্লগও শেয়ার করেন।

সংগীতচর্চার পাশাপাশি মডেলিংও করেন ত্রিশলা। এর প্রমাণ পাওয়া যায় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। কারণ ত্রিশলার মডেলিংয়ের ছবি এবং ভিডিও ইনস্টাগ্রামে দেখা যায়।

সব মিলিয়ে বিউটি ইউথ ব্রেনের আদর্শ উদাহরণ বলা যায় ত্রিশলাকে। তবে একটা বিষয়ে জানলে হয়তো ত্রিশলার ভক্তরা হতাশ হবেন। আসলে তিনি বিবাহিত। চলতি বছরের ফেব্রুয়ারিতে নেপালের সংগীতশিল্পী রোহিত শাক্যর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ত্রিশলা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status