ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
‘মদ্যপ’ নোবেল রাতে ঘুরছিলেন বাইক নিয়ে, পথে দুর্ঘটনা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 19 August, 2023, 3:37 PM

‘মদ্যপ’ নোবেল রাতে ঘুরছিলেন বাইক নিয়ে, পথে দুর্ঘটনা

‘মদ্যপ’ নোবেল রাতে ঘুরছিলেন বাইক নিয়ে, পথে দুর্ঘটনা

বিতর্ক ও কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল যেন একই সূত্রে গাঁথা। কিছুদিন পর পর নিজেকে নানারকম বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে সমালোচনার জন্ম দিয়েই চলেছেন তিনি। এবার মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন “সা রে গা মা পা” খ্যাত এই গায়ক।

বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস-সংলগ্ন মধুমতী নদীর পাড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হলেও অল্পতে রক্ষা পেয়েছেন নোবেল।

দুর্ঘটনার পর স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে মাতলামি দেখে ভিডিও ধারণ করেন। শুক্রবার রাতে থেকে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন নোবেল। এ সময় তিনি স্থানীয়দের তাচ্ছিল্য করেও বিভিন্ন মন্তব্য করেন।

এ বিষয়ে পহরডাঙ্গা গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ‘১৭ আগস্ট সন্ধ্যার পর বাড়ির সামনের সড়কে মোটরসাইকেল পড়ে যাওয়ার শব্দ শুনতে পাই। সেখানে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলসহ একজন পড়ে আছেন। মুখ দেখে চিনতে পারি তিনি গায়ক নোবেল। তখন তিনি এলোমেলোভাবে বলছিলেন, ‘আমি গোপালগঞ্জের গায়ক নোবেল’। বোঝা যাচ্ছিল তিনি মদপান করেছেন।’

খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বলেন, ‘নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতী নদীর পাড়ে পাওয়া যায়। তাকে স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেয়।’

ক্যারিয়ারের শুরু থেকেই নানা বক্তব্য ও কর্মকাণ্ডে বিতর্কে থাকেন ‘সারেগামাপা’ এই সংগীতশিল্পী। গত মে মাসে অর্থ প্রতারণার মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি। ২০ মে এক দিনের রিমান্ডে নেয়া হয় তাকে। গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর অনুষ্ঠান ছিল।

সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী নোবেলকে বিভিন্ন সময়ে মোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। কিন্তু নোবেল অনুষ্ঠানে না গিয়ে সেই অর্থ আত্মসাৎ করেন বলে অভিযোগ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status