ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
চার দিনেই শেষ মধুচন্দ্রিমা, ফিরেই অস্ট্রেলিয়ায় ছুটলেন ফারিণ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 19 August, 2023, 10:51 AM

চার দিনেই শেষ মধুচন্দ্রিমা, ফিরেই অস্ট্রেলিয়ায় ছুটলেন ফারিণ

চার দিনেই শেষ মধুচন্দ্রিমা, ফিরেই অস্ট্রেলিয়ায় ছুটলেন ফারিণ

বিয়ের পর মধুচন্দ্রিমায় মালদ্বীপ গিয়েছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। মাত্র চারদিনেই শেষ হয় তার মধুমন্দ্রিমা পর্ব। কারণ হিসেবে জানান, ফারিণের শুটিংয়ের ব্যস্ততা  ও স্বামী রাফিদের যুক্তরাষ্ট্রে যাওয়ার তাড়া। তারপরও সঙ্গীকে নিয়ে চারদিনের ভ্রমণে সতেজ হয়েই ফিরেছেন বলে জানালেন এই অভিনেত্রী।

ফিরেই গতকাল রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দেন ফারিণ। না,বেড়াতে নয়। দু’টি ওয়েব ফিল্মের শুটিংয়েই জন্যই তার এই অস্ট্রেলিয়া সফর। ফারিণ বলেন, সেখানে শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের শুটিং হবে। আগেই শিডিউল দেওয়া ছিল ওয়েব ফিল্ম দুটির। শিহাব ভাই আগেই চলে গেছেন। হানিমুন সংক্ষিপ্ত করে আমিও যাচ্ছি। চলতি মাসের পুরোটাই শুটিং হবে।  আগামী মাসে দেশে ফেরার কথা। 


মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া ১২টি সিনেমার একটি হচ্ছে  ‘কাছের মানুষ দূরে থুইয়া’। এর একটি নির্মাণ করছেন শিহাব শাহীন। অস্ট্রেলিয়া এটির শুটিং করতেই উড়াল দিলেন ফারিণ। এতে ফারীণের বিপরীতে থাকবেন সংগীতশিল্পী প্রিতম আহমেদ। 

আট বছর প্রেমের পর  শেখ রেজওয়ানকে বিয়ে করেন ফারিণ। গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে ছোট পরিসরে আকদ হয় তাদের। ফারিণের স্বামী দেশের বাইরে একাটি কোম্পানিতে কর্মরত আছেন। 


ফারিণ জনপ্রিয় অভিনেত্রী হলেও তার বিয়ে বেশ সাদামাটাভাবেই হয়েছে বলে জানান। বলা হয় ঘরোয়া আবহে। তাই পরবর্তীতে বড় করে আয়োজনের ইচ্ছে আছে কিনা জানতে চাইলে অভিনেত্রী বলেন,ইচ্ছা আছে, তবে সেটি এখনই বলা যাচ্ছে না। আবার নতুন করে অনুষ্ঠান না–ও করতে পারি। কারণ, যে পরিমাণ কাজের চাপে আছি, বলে বিশ্বাস করাতে পারব না। অস্ট্রেলিয়া থেকে ফিরে নতুন আরেকটি ওয়েব ফিল্মের শুটিং শুরুর কথা। আগামী নভেম্বর পর্যন্ত শিডিউল দেওয়া। তা ছাড়া রাফিদের নতুন চাকরি। ছুটি পাওয়া তার পক্ষেও সম্ভব হবে না।’

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো’ নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় তাসনিয়া ফারিণের। অল্প সময়েই তিনি প্রশংসা অর্জন করেন। সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি আলোচিত নাটক ও ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। এছাড়া গত ফেব্রুয়ারিতে টলিউডের সিনেমা ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে ফারিণের।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status