ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 13 August, 2023, 1:45 PM

মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

বিশ্বকাপ দলে বাংলাদেশের পক্ষে প্রথম সেঞ্চুরিয়ান মাহমুদউল্লাহ রিয়াদ। ২০১৯ বিশ্বকাপেও ছিলেন দলের অন্যতম সদস্য কিন্তু ২০২৩ সালের বিশ্বকাপের আগে কোথাও নেই তিনি। এমনকি ১৭ সদস্যের ঘোষিত এশিয়া কাপের দলেও নেই।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বাজে পারফরম্যান্সের কারণে বাদ পড়েন দল থেকে। এরপর তিনটি সিরিজে খেলানো হয়নি তাকে। বিশ্রামের কথা বলে ঠেলে দেওয়া হয় দলের বাইরে।

শনিবার (১২ আগস্ট) এশিয়া কাপের দল ঘোষণার সময় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেই দেন, দল থেকে বাদ মাহমুদউল্লাহ রিয়াদ। দল থেকে বাদ পড়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে সমালোচনা হচ্ছে নির্বাচক ও টিম ম্যানেজমেন্ট নিয়ে। এরমধ্যে মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী জান্নাতুল কাওসার মিস্টি করেছেন আবেগঘন পোস্ট।

সেই পোস্টে তিনি লিখেছেন, বিশ্বকাপের প্রথম সেঞ্চুরিয়ানের স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করব। যাকে কোটি কোটি মানুষ ভদ্রলোক, সৎ, ভালো মানুষ  হিসেবে জানেন। আলহামদুলিল্লাহ। তাকে দলের প্রয়োজনে যখন যেখানে খুশি খেলতে নামানো হতো তাও সে কখনও কোনোদিন কিছু বলেননি। তার স্বাচ্ছন্দ্যের পজিশন আসলে কোনটা। সেই সেক্রিফাইসগুলো না করলে আজকে তার রানের সংখ্যা আরও অনেক বেশি হতো! সে সর্বদাই অপ্রতিবাদী ছিলেন। নিজের যোগ্যতায় সবসময় দলে জায়গা পেয়ে আসছেন। আমি এখনও গর্ববোধ করছি কারণ আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পড়েনি! ভালো করে পরিসংখান অনুসন্ধান করলে দেখবেন! প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি। আলহামদুলিল্লাহ। তাই যথাযথ কারণ বিশ্লেষণ করে তাকে বাদ দিলে উপকৃত হতাম।

আমি দোয়া করি মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার স্বীকার না হয়, সুযোগ বঞ্চিত না হয়, সাইলেন্ট হিরো না হয়! আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন‍্য বিশ্রামের ট্রেন্ড বন্ধ হোক, যাতে তাদের অবসরের অধিকার কেড়ে নেওয়া না হয়।

সর্বোপরি, আমি মাহমুদউল্লাহ রিয়াদের সব শুভাকাঙ্ক্ষী, ফ‍্যান ফলোয়ারদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসা, সম্মান আর সমর্থনের জন‍্য।আলহামদুলিল্লাহ্। বাংলাদেশের জন‍্য তার অবদান কতটুকু যারা ক্রিকেট সত্যিকার অর্থে বোঝে তারাই জানেন এবং মনে রাখবে ইনশাআল্লাহ। আপনারা সবাই তার সুস্বাস্থের জন্য দোয়া করবেন। ধন্যবাদ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status