ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
দীঘির বিয়েতে আমন্ত্রণ জানালেন তিশা!
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 9 July, 2024, 3:31 PM

দীঘির বিয়েতে আমন্ত্রণ জানালেন তিশা!

দীঘির বিয়েতে আমন্ত্রণ জানালেন তিশা!

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির বিয়ে নিয়ে সম্প্রতি যে গুঞ্জন রটেছিল, তা যে সত্যি নয় সেটি পরিষ্কার হয়েছে আগেই। সম্প্রতি দীঘির অনামিকায় আংটি, মেহেদি রাঙানো হাত আর হাতের নিচে বিয়ের কার্ড দেখে চমকে উঠেছিলেন ভক্ত-অনুরাগীরা। তোলপাড় শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও দীঘি নিজেই চাউর করেছিলেন সেই গুঞ্জন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে অভিনেত্রী লিখেছিলেন, ‘অপেক্ষা করতে পারছি না আর! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।

যদিও বিষয়টি দ্রুতই পরিষ্কার করে দেয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। দীঘির মেহেদি রাঙানো হাত, কার্ডসহ একটি ভিডিও পোস্ট করে চরকি। ক্যাপশনে লেখা হয়েছে, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক, যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’ এতে স্পষ্ট হয়, সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসেননি দীঘি। এটি তাঁর পরবর্তী কাজের বিজ্ঞাপন।

কিন্তু এবার দীঘির বিয়েসংক্রান্ত কনটেন্ট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চরকির সেই ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘দীঘির বিয়েতে সবাইকে আমন্ত্রণ!’

চরকির ভিডিও পোস্টে বিয়ের সাজে দেখা যাচ্ছে দীঘিকে। একটি নিমন্ত্রণপত্রও।

লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল, অনলাইন, নন–এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের প্রিয় কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্যে রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের কাম্য।’


যদিও নতুন এই কনটেন্টের নাম প্রকাশ করেনি চরকি। শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। বেশ কিছু সিনেমায় অভিনয় করে এরই মধ্যে প্রশংসা কুড়িয়েছেন। শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন দীঘি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status