ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
বিয়ের জন্য বিবাহিত পাত্র খুঁজছেন প্রিয়া পাল
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 3 July, 2024, 1:26 PM

বিয়ের জন্য বিবাহিত পাত্র খুঁজছেন প্রিয়া পাল

বিয়ের জন্য বিবাহিত পাত্র খুঁজছেন প্রিয়া পাল

বেনারসি শাড়ি আর গহনা রেডি আছে। মনের মতো পাত্র পেলেই পাহাড়ে গিয়ে বিয়ে করবেন বলে জানিয়েছেন ছোটপর্দার অভিনেত্রী প্রিয়া পাল। এবার পাত্র খোঁজার দায়িত্ব দিয়েছেন আনন্দবাজার অনলাইনকে। পাত্র খুঁজে পাচ্ছেন না, তাই পাত্র খুঁজে দেওয়ার অনুরোধ করেছেন এ অভিনেত্রী।

আনন্দবাজার প্রতিবেদন সূত্রে জানা যায়, ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র খলনায়িকা ‘দিব্যা সেন’ ওরফে প্রিয়া পাল কিছুতেই মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না! এবার পাত্র খোঁজার দায়িত্ব দিয়েছেন আনন্দবাজার অনলাইনকে। পাত্র খুঁজে দেওয়ার অনুরোধ করেছেন এ অভিনেত্রী।

পাত্ররা তো প্রিয়াকে জগদ্ধাত্রীর খলনায়িকা হিসেবে চেনেন। মেজাজের ধরন শেয়ারবাজারের ওঠাপড়ার মতোই তার। এই চড়ে গেল তো পরক্ষণেই ঠান্ডা! এটুকু মানিয়ে নিতেই হবে পাত্রকে। তার জন্য বিয়ে বানচাল হচ্ছে না তো? এমন প্রশ্নে আবারও হাসতে হাসতে জবাব দিলেন, ‘ওটা তো অভিনয়। বাস্তবে আমি ও রকম নাকি।

নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন প্রিয়া পাল। মনের কষ্টের কথাও অকপটে ফাঁস করলেন তিনি। যেটুকু বলতে পারেননি সেসব ভাগ করে নিয়েছেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। সেখানে তিনি পাত্র হিসেবে কাদের দেখতে চান—এমন প্রশ্নে পিয়া পাল জানান, বিরাট কোহলি, রণবীর সিং, জন আব্রাহাম, সিদ্ধার্থ মালহোত্রা ও মহেন্দ্র সিংহ ধোনিকে।

তারা সবাই যে বিবাহিত। পাত্র পাচ্ছেন না বলে অভিনেত্রী কি শেষে ঘর ভাঙতেও রাজি—এমন প্রশ্ন শুনে হেসে প্রিয়া পাল বলেন, একেবারেই কারও ঘর ভাঙতে চাই না। যে পাঁচজনের নাম বলেছি, তারা উদাহরণ মাত্র। তাদের মতো আমার পুরুষ পছন্দ।

তিনি বলেন, ‘তার কপালই খারাপ। বাকি অন্য যারা অবিবাহিত পুরুষ আছেন, তাদের প্রতি আমার কোনো আকর্ষণ নেই!’ তাদের সুপাত্র হিসেবে মানতে নারাজ প্রিয়া।

অভিনেত্রীদের বিয়ে নিয়ে বেশ কৌতূহল সাধারণ মানুষের। কেমন পাত্র চাই? কেমন পাত্র হলে তিনি পছন্দ করবেন। কী কী বৈশিষ্ট্য থাকা উচিত—এমন প্রশ্নে অভিনেত্রী আনন্দবাজার অনলাইনের ওপরে পাত্র নির্বাচনের ভার দেন। তিনি আরও জানিয়েছেন— বেনারসি শাড়ি আর গহনাও রেডি করে রেখেছেন। কেবল পাত্র চাই। পাত্র খুঁজে দিলেই তিনি দেরি করবেন না, বিয়ের পিঁড়িতে বসবেন।

কেমন বিয়ে পছন্দ তার? ডেস্টিনেশন বিয়ে, বাঙালি বিয়ে না কি সোনাক্ষীর মতো ছিমছাম বিয়ে– এমন প্রশ্নে প্রিয়া পাল বলেন, ‘খুব ইচ্ছে পাহাড়ে গিয়ে বিয়ে করব। হাড়কাঁপানো ঠান্ডা থাকবে। লোকে এমনিতেই কম যাবে। এভাবেই বিয়ের খরচ কমিয়ে ফেলব।

এখানেই শেষ নয়। যে টাকাটা বাঁচবে, সেই টাকা দিয়ে তিনি বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন! তাই পাত্রকে অবশ্যই তার মতো ভ্রমণবিলাসী হতে হবে বলেও জানান এ অভিনেত্রী।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status