ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
সোনাক্ষীর বিয়ের শাড়িটি ৪৪ বছর আগের, রয়েছে যে বিশেষত্ব!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 24 June, 2024, 6:05 PM

সোনাক্ষীর বিয়ের শাড়িটি ৪৪ বছর আগের, রয়েছে যে বিশেষত্ব!

সোনাক্ষীর বিয়ের শাড়িটি ৪৪ বছর আগের, রয়েছে যে বিশেষত্ব!

বলিউডের ‘দাবাং গার্ল’ খ্যাত সোনাক্ষী সিনহার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে রোববার (২৩ জুন)। খুব সাদামাটা ভাবেই তিনি বিয়ের সাজে সকলের সামনে এসেছিলেন। সোনাক্ষীর বিয়ের শাড়িতে ছিল আলাদা বিশেষত্ব।


অভিনেত্রী আইভরি রঙের চিকনকারি শাড়িতে সেজে উঠেছিলেন। জানা গেছে, সোনাক্ষী তার জীবনের বিশেষ দিনের জন্য যে শাড়িটি বেছে নিয়েছিলেন সেটি তার মা পুনম সিনহার বিয়ের শাড়ি।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায়, সোনাক্ষীর আইভরি রঙের শাড়িটি যেমন অসাধারণ সূচিকর্মে ভরা তেমনি আবেগেও পরিপূর্ণ। কারণ শত্রুঘ্ন সিনহার সঙ্গে বিয়ের সময়, প্রায় ৪৪ বছর আগে সোনাক্ষীর মা এই শাড়িটি পরেছিলেন। তবে বিয়েতে নায়িকা কেবল মায়ের শাড়ি নয়, মায়ের গয়নাতেও সেজে ওঠেন।

অন্যদিকে, বর জাহিরের পরনে ছিল সাদা এমব্রয়ডারি করা পাঞ্জাবি ও পায়জামা। বিয়ের পর রিসেপশনে সোনাক্ষী লাল সিল্কের বেনারসি শাড়িতে সেজে উঠেছিলেন। জাহির পরেছিলেন সাদা ও সোনালি রঙের কাজ করা পোশাক।
 
তাদের বিয়েতে উপস্থিত ছিলেন জাহির ও সোনাক্ষীর পরিবার। বিয়েতে প্রথমে বাবা শত্রুঘ্ন সিনহার সায় না থাকলেও পরে তিনি মেয়ের পাশেই ছিলেন। মা পুনমও ছিলেন বিয়ের আসরে।
 
বিয়ের পর একটি রেস্তারাঁতে আয়োজন করা হয়েছিল সোনাক্ষীর রিসেপশন। তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজল, সালমান খান, রেখা, অনিল কাপুর, সঞ্জয় লীলা বানসালী, হুমা কুরেশি, সায়রা বানু-সহ আরও অনেকে। প্রায় ১০০০ জন অতিথি আমন্ত্রিত ছিলেন।

সোনাক্ষী সনাতনী অন্যদিকে বর জাহির মুসলিম। কোনও ধর্মীয় আচার ছাড়াই জাহিরের বাড়িতে রোববার (২৩ জুন) আইনি বিয়ে সেরেছেন তারা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status