ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
কর্ণফুলীতে প্রেমের ফাঁদে পেলে ব্যবসায়ীকে অপহরণ, নারীসহ গ্রেফতার- ৪
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Sunday, 2 June, 2024, 11:53 AM

কর্ণফুলীতে প্রেমের ফাঁদে পেলে ব্যবসায়ীকে অপহরণ, নারীসহ গ্রেফতার- ৪

কর্ণফুলীতে প্রেমের ফাঁদে পেলে ব্যবসায়ীকে অপহরণ, নারীসহ গ্রেফতার- ৪

চট্টগ্রামের কর্ণফুলীতে সমাজিক যোগাযোগের মাধ্যমে প্রেমের ফাঁদে পেলে ব্যবসায়ীকে বাসায় ডেকে নিয়ে অপহরণ করে মারধর ও স্ট্যাম্পে টাকা আদায়ের অভিযোগে নারীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ (শনিবার) ১ জুন, রাত অনুমানিক ১ টায় কর্ণফুলী থানাধীন শিকলবাহা ইউনিয়নের ০৩নং ওয়ার্ড এর বনফুল সংলগ্ন বিল থেকে তাদের গ্রেফতার করা হয়।

সূত্রে জানা যায়- আসামী পারভীন আক্তার ববি(৩৪) টার্গেট করে (আরিফ) ছদ্মনামের ব্যবসায়ীর সাথে প্রেমের অভিনয় করে, এক পর্যায়ে শিকলবাহার এস. আলম গলি, আশরাফ এর মালিকানাধীন বাড়ীর ২য় তলা বাসায় আসার প্রস্তাব দেয়। প্রেমিকার বাসায় আসলে কয়েকজন মিলে তাকে আটক ও মারধর করে হত্যার হুমকী দিয়া আবিদের নিকট হতে ১,০০,০০০ টাকা চাঁদা দাবী করে। দিতে অস্বীকার করায় মারধর করে শিকলবাহা ৩নং ওয়ার্ডের বনফুল ফ্যাক্টরী পাশে বিলের মাঝে নিয়ে আটকে রাখে। তাকে হত্যার হুমকী দিয়ে জোরপূর্বক নগদ ৭৫২০ টাকা, ব্যবহৃত এন্ড্রয়েট মোবাইল সেট, সঙ্গে থাকা তাহার স্ত্রীর ব্র্যাক ব্যাংক এর একটি এটিএম কার্ড, ১০০ টাকা মূল্যের ০৩টি ননজুড়িসিয়াল স্ট্যাম্প, এক্সিম ব্যাংকের ০৩টি চেক স্বাক্ষর করে নেয়।

ঘটনাস্থলে পুলিশ নগদ ৩৬১৫ টাকা, ০৩টি এক্সিম ব্যাংকের চেক, ১০০ টাকা মূল্যের ০৩টি ননজুড়িসিয়াল স্ট্যাম্প, ০১টি  এন্ড্রয়েট মোবাইল সেট, ০১টি ছুরি উদ্ধার করে।

অভিযুক্ত আসামীরা হলেন পারভীন আক্তার ববি(৩৪), চট্টগ্রাম ফিরিঙ্গি বাজার, জেমসন স্কুল এন্ড কলেজের পিছনে, আঃ খালেক এর বাড়ীর মৃত আঃ লতিফ মেয়ে।বর্তমানে-শিকলবাহা, ০৩নং ওয়ার্ড, এস.আলম গলি, আশরাফের বিল্ডিং ২য় তলায় ভাড়াটিয়া হিসাবে থাকেন। মোঃ সাইফুল ইসলাম প্রঃ সানি(২৪) শিকলবাহার ৪নং ওয়ার্ডের হিরার বাড়ীর মোঃ ওসমান গণির ছেলে।  মোহাম্মদ জসিম প্রঃ আব্দুল কাদের প্রঃ আদিল(২৭) শিকলবাহার  আমশাপাড়ার মৃত আব্দুস সালামের ছেলে। মোঃ ইমরান(২৭) শিকলবাহা ০৩নং ওয়ার্ডের বিল্লাপাড়া পাক্কাপুল মৃত মোহাম্মদ আলীর ছেলে।

এবিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মহিলাসহ ৪জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৩৪৭/৩৮৬/৩২৩/৩৪ পেনাল কোড ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এ সময় তিনি আরো জানান, অপরাধী চক্রটি প্রেমের ফাঁদ পেতে ব্যবসায়ীকে আটকে রেখে মারধর ও টাকা আদায়ের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ অপরাধীদের গ্রেফতার করে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status