ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
সাবেক সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুলের জানাজা অনুষ্ঠিত
খন্দকার আব্দুল্লাহ,ফরিদপুর
প্রকাশ: Saturday, 1 June, 2024, 6:46 PM

সাবেক সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুলের জানাজা অনুষ্ঠিত

সাবেক সংসদ সদস্য মনজুর হোসেন বুলবুলের জানাজা অনুষ্ঠিত

ফরিদপুর-১ আসন (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) সাবেক সংসদ সদস্য ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসনে বুলবুল (৬৮) গত ৩০ মে ৩ টার সময় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

মনজুর হোসনেরে স্ত্রী সেলিনা আক্তার মৃত্যুর বষিয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার(৩১ মে)সকাল সোয়া নয়টায় পৌরসভায় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার পিপিএ, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান,দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়-এর সম্পাদক ও প্রকাশক জননেতা আরিফুর রহমান দোলন,আলফাডাঙ্গা পৌর মেয়র মো. আলী আকসাদ ঝন্টু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল প্রমুখ।

পারিবারিক সূত্রে জানা যায়,বৃহস্পতিবার বাদ এশা ধানমন্ডি তাকওয়া মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। আলফাডাঙ্গায় দ্বিতীয় জানাজা ও জাতীয় সংসদ ভবনে তৃতীয় জানাজা শেষে জাতীয় বুদ্ধিজীবী কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।


তিনি আরোও জানান, তার স্বামী মনজুর হোসনে দীর্ঘ দু’মাস ধরে অসুস্থ ছিলেন। তিনি ২০ সালে করোনা ভাইরাস'র আক্রান্ত হওয়ার পরে  লিভার সিরোসিস সহ নানা জটিল রোগে ভুগছিলেন।
পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্ধ ইউনিয়নের পানাইল গ্রামে ১৯৫৬ সালরে ১ র্মাচ তিনি জন্মগ্রহণ করনে।

মনজুর হোসেন ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ফরদিপুর-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি রূপালী ব্যাংকের সাবেক দুবারের চেয়ারম্যান ও বিভিন্ন মন্ত্রণালয়রে সচিব ছিলেন। তিনি পাঁচ ভাইয়ের মধ্যে ছোট। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে  মৎস্য ও প্রাণসিম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি, জেলা প্রশাসকসহ বিভিন্নস্তরের নেতারা শোক জানিয়েছেন।

তার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও জানিয়েছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status