ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ৩ মে ২০২৪ ২০ বৈশাখ ১৪৩১
ভক্তদের সুখবর দিলেন মেহজাবীন
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 20 April, 2024, 12:11 PM
সর্বশেষ আপডেট: Saturday, 20 April, 2024, 12:37 PM

ভক্তদের সুখবর দিলেন মেহজাবীন

ভক্তদের সুখবর দিলেন মেহজাবীন

আগেই ঘোষণা ছিল, জন্মদিনে ভক্তদের চমকে দেবেন অভিনেত্রী মেহজাবীন। শুক্রবার (১৯ এপ্রিল) নিজের জন্মদিনে প্রথম সিনেমার ঘোষণা দিয়েছেন তিনি। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী।

এর আগে, অভিনয় ক্যারিয়ারে ১৪ বছর পূর্তি উপলক্ষে গত ২১ ফেব্রুয়ারি সিনেমার ঘোষণা দিয়েছিলেন মেহজাবীন চৌধুরী। ‘সাবা’ নামের সিনেমাটি বানাচ্ছেন মাকসুদ হোসেন। প্রথম সিনেমা মুক্তির আগেই জানা গেল মেহজাবীনের দ্বিতীয় সিনেমার নাম।

নিজের প্রথম সিনেমা নিয়ে মেহজাবীন চৌধুরী বলেন, জন্মদিনে সিনেমার ঘোষণাটা আমার জন্য খুব স্পেশাল। এই সিনেমায় দর্শক ভিন্ন এক মেহজাবীনকে দেখতে পাবে। এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে সত্যিই ভাগ্যবান মনে হচ্ছে।

সিনেমাটি নিয়ে পরিচালক শঙ্খ দাশগুপ্ত বলেন, ফিল্ম মেকিংটা আমার কাছে সব সময় কষ্টের কাজ মনে হয়। তবে প্রিয় মালতী কাজটা আমার জন্য একদম সহজ করে দিয়েছে দুই প্রযোজক। আমি শুধু নির্মাণ ও গল্প নিয়েই ভেবেছি। সেই সাথে যাদেরকে কাস্ট হিসেবে চিন্তা করেছি তাদেরকে সাথে পেয়েছি। মেহজাবীনের মতো অভিনেত্রীতে ডিরেক্ট করতে পারাটাও আনন্দের। এই সিনেমার ক্যামেরার সামনে-পেছনে যারাই কাজ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা।

মেহজাবীনেরর সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছেন নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজু সহ আরও অনেকে। গত বছরের সেপ্টম্বর-অক্টোবরের দিকে হয়েছে এই সিনেমার শ্যুট। ঢাকা-বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে ধারণ করা হয়েছে দৃশ্য।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status