ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
সাফল্য পেতে ‘ড্যাডি’র ঘনিষ্ঠ পরীমণি!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 27 August, 2023, 2:03 AM

সাফল্য পেতে ‘ড্যাডি’র ঘনিষ্ঠ পরীমণি!

সাফল্য পেতে ‘ড্যাডি’র ঘনিষ্ঠ পরীমণি!

প্রায় চার বছর আগে শুরু হয় ‘পাফ ড্যাডি’র কাজ। শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ, পরিচালনায় মাসুদ হাসান উজ্জ্বল। তবে পরে উজ্জ্বল সরে যান, নির্মাণে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। আরও একটি পরিবর্তন এই প্রজেক্টে দেখা গেলো সম্প্রতি। সিরিজ হিসেবে শুটিং হলেও এটি মুক্তি পাচ্ছে সিনেমা ফরম্যাটে। আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

এ উপলক্ষে চলছে প্রচারণা। যেটার অংশ হিসেবে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রকাশ করা হয় ট্রেলার। ২ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে রহস্য, অপরাধ, রাজনীতি, কাম আর বিনোদনের অনুষঙ্গ দিয়ে।

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক, সবাই সাহায্যের জন্য তার কাছে ছুটে আসে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে প্রসন্ন হয়ে যায় সবার ভাগ্য!

এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে আছেন পরীমণি। যিনি তার সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন। তাদের অন্তরঙ্গ দৃশ্যও উঠে এসেছে ছবির ট্রেলারে। এছাড়া তরুণ রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও টিনা তথা পরীমণির ঘনিষ্ঠতা দেখা গেছে।

ট্রেলারটি দেখার পর দর্শকের অনেকে বলছেন, গল্পের সঙ্গে নায়িকা পরীমণির বাস্তব জীবনের মিল রয়েছে। এক দর্শক মন্তব্য করেছেন, ‘বাস্তব জীবনের সঙ্গে পরীমণির ক্যারেক্টারের মিল রেখে পরিচালক কী বুঝিয়েছেন!’, আরেকজন লিখেছেন, ‘পরিচালক আসলেই একটা জিনিস, বাস্তব পরীমণির চরিত্র তুলে ধরার জন্য’। অনেকে অবশ্য ছবির খোলামেলা দৃশ্যগুলোর জন্য সমালোচনাও করছেন।

এদিকে ছবিটি নিয়ে পরিচালক সহিদ উন নবী বলেছেন, “প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই পাফ ড্যাডির গল্প।’’

এই ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status