ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
পটুয়াখালীর বাউফলে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন
জাহিদ শিকদার, পটুয়াখালী
প্রকাশ: Thursday, 2 May, 2024, 5:03 PM

পটুয়াখালীর বাউফলে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

পটুয়াখালীর বাউফলে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুনীর অনশন

পটুয়াখালীর বাউফলে স্ত্রীর স্বীকৃতি পাওয়ার দাবীতে প্রেমিকের বাড়িতে মীম নামের এক তরুনী অনশন শুরু করেছেন। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার কালাইয়া ৩ নং ওয়ার্ডের ছুমির উদ্দিন হাওলাদার বাড়িতে অনশন শুরু করেন ওই তরুনী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রায় ৪ বছর ধরে ছুমির উদ্দিন হাওলাদার বাড়ির জসীম হাওলাদারের ছেলে শাহীনের সঙ্গে পাশ্ববর্তী গ্রামের বাবুল ব্যাপারীর মেয়ে মীমের প্রেমের সম্পর্ক চলছে। বিয়ের আশ্বাস দিয়ে শাহীন তার প্রেমিকার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে প্রেমিকা মীম অন্তঃস্বত্তা হয়ে পড়েন।

৪ মাস আগে সামাজিক লাজলজ্জার ভয় দেখিয়ে এবং দ্রুত বিয়ের আশ্বাস দিয়ে বাউফল পৌর শহরে নিয়ে মীমের গর্ভে থাকা ভ্রুণ নষ্ট করে শাহীন। এরপর থেকে শাহীন দুরত্ব বজায় রাখায় মীমের সন্দেহ তৈরি হয়। এক পর্যায়ে শাহীন জানায় এই মুহুর্তে তার পক্ষে বিয়ে করা সম্ভব নয়। এ কথা জানার পর  মীমের মাথায় আকাশ ভেঙে পড়ে। 

বৃহস্পতিবার মীম তার প্রেমিকা শাহীনের বাড়ি গিয়ে অনশন শুরু করে। এ সময় মীম সাংবাদিকদের বলেন, আমার সম্ভ্রম ফেরৎ চাই নতুবা শাহীনের স্ত্রী হতে চাই। কোনোটাই না হলে আত্মহত্যা করতে চাই। মীম তার প্রেমিকের বাড়িতে আসার পরই পেছনের দরজা দিয়ে পালিয়ে যায় শাহীন। 


এ কারনে শাহীনের বক্তব্য জানা যায়নি। তবে শাহীনের মা শাহনাজ বেগম বলেন, সকালে আমার বাড়িতে এসেছে মেয়েটি (মীম)। ঘটনার কিছুই আমার জানা নেই। ছেলে (শাহীন) বাড়িতে আসলে তার মুখে সব জেনে ব্যবস্থা নেয়া হবে। বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status