ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ৫ মে ২০২৪ ২১ বৈশাখ ১৪৩১
বিদিশার মামলায় গাড়িচালক কারাগারে
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 24 April, 2024, 7:21 PM

বিদিশার মামলায় গাড়িচালক কারাগারে

বিদিশার মামলায় গাড়িচালক কারাগারে

নিজের মালিকানাধীন গাড়ি ফেরত না পেয়ে সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের করা মামলায় গ্রেপ্তার চালক মোর্শেদ মঞ্জুর রুবেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার ২৪ এপ্রিল তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মোর্শেদকে কারাগারে আটক রাখার আবেদন করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত সোমবার ২২ এপ্রিল তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু-তদন্তের জন্য তার সাতদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, শাহাতা জারাব এরশাদের (এরিক) ব্যক্তিগত সহকারী হিসেবে দেখাশোনা করতেন মোর্শেদ। মাঝেমধ্যে বিদিশা সিদ্দিকের গাড়ি চালাতেন। ২০২৩ সালের ২৮ বা ২৯ আগস্ট বিদিশার মালিকানাধীন ৯০ লাখ টাকা দামের গাড়ি ওয়ার্কশপে মিস্ত্রি দেখানোর কথা বলে প্রেসিডেন্ট পার্ক থেকে নিয়ে যান তিনি।

গাড়িটি বাসায় পৌঁছতে দেরি হচ্ছে কেন জিজ্ঞাসা করলে মোর্শেদ মঞ্জুর তাকে বিভিন্ন রকমের অজুহাত দেখিয়ে গাড়ি দিতে কালক্ষেপণ করতে থাকেন। গাড়ি কোথায় আছে জিজ্ঞাসা করলে কখনও তার বসুন্ধরার বাসার নিচে রেখেছেন, কোনো সময় উত্তরায় রেখেছে বলে জানান।

বিষয়টি সন্দেহজনক মনে হলে ২৪ মার্চ চব্বিশ ঘণ্টার মধ্যে গাড়ি বুঝিয়ে দিতে বলেন এরশাদের সাবেক পত্নী। তখন গাড়ি নিয়ে কুমিল্লার কান্দিরপাড় নামক স্থানে রয়েছেন বলে জানান মোর্শেদ। তার এমন অসংলগ্ন কথাবার্তায় বিদিশা ধারণা করেন, তিনি তার গাড়ি আত্মসাৎ করেছেন। পরে গাড়ির বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করলে বিদিশা ও তার ছেলের বড় ধরনের আর্থিক ক্ষতিসাধন করাসহ প্রাণনাশের হুমকি দেন মোর্শেদ মঞ্জুর।

এ ঘটনায় বিদিশা সিদ্দিক বাদী হয়ে গত ২৭ মার্চ রাজধানীর গুলশান থানায় মামলা করেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status