ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
৪ কোটি বাজেটে ১৭৮ কোটি টাকা ব্যবসা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 23 April, 2024, 7:15 PM

৪ কোটি বাজেটে ১৭৮ কোটি টাকা ব্যবসা

৪ কোটি বাজেটে ১৭৮ কোটি টাকা ব্যবসা

এই সিনেমায় দুলকার সালমান, পৃথ্বীরাজ সুকুমারন, নয়নতারা, সাই পল্লবীর মতো তারকা নেই। নিখাদ প্রেমের গল্পই সিনেমাটিকে অন্য উচ্চতায় নিয়েছে। প্রায় কোটি টাকা (তিন কোটি রুপি) বাজেটের সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে।

মালয়ালম ছবিটির নাম ‘প্রেমালু’; গত ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিস থেকে এ পর্যন্ত বাংলাদেশি মুদ্রায় ১৭৮ কোটি টাকা (১৩৫ কোটি রুপি) তুলেছে। 

জমাটি প্রেমের সঙ্গে মসলা হিসেবে কমেডিকে জুড়ে দিয়েছেন নির্মাতা গিরিশ এডি। ফলে ছবিটিকে আরও উপভোগ্য করে তুলেছে। শচীন ও রেণু নামে দুই তরুণ–তরুণীর প্রেমকে কেন্দ্র করেই সিনেমার গল্প এগিয়েছে। এতে জুটি বেঁধেছেন ২৩ বছর বয়সী অভিনেতা নাসলেন কে গফুর ও ২২ বছর বয়সী অভিনেত্রী মামিথা বাইজু।

আলোচিত সিনেমাটি ১২ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তির পর ভারতের বাইরে বাংলাদেশের দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। সিনেমাভিত্তিক ফেসবুক গ্রুপগুলোতে সিনেমাটি নিয়ে বিস্তর চর্চা চলছে।

‘মালয়ালম মুভি লাভারস’ নামে একটি গ্রুপে শেখ জীবন নামে এক দর্শক লিখেছেন, ‘এত সুন্দর নিখুঁত প্রেমের সিনেমা শেষ কবে দেখেছি মনে নাই, একদম পারফেক্ট একটা রোমান্টিক কমেডি সিনেমা। অযথা মেলোড্রামা নাই, অ্যাকশন নাই, ভাঁড়ামি নাই। আছে শুধু সুন্দর একটা গল্প আর সঙ্গে ন্যাচারাল অভিনয়। নায়ক–নায়িকাসহ প্রতিটা ক্যারেক্টার একদম গল্পের সঙ্গে মিশে গেছে।

অঙ্কিতা চক্রবর্তী নামে আরেক দর্শক লিখেছেন, ‘একটা অতি সাধারণ গল্পকে কীভাবে অসাধারণভাবে পরিবেশন করে দর্শককে দুই ঘণ্টা আটকে রাখা যায় কোনো রকম জোরজবরদস্তি ছাড়াই, তা দেখিয়ে দিয়েছেন পরিচালক এই সিনেমাতে, প্রত্যেকটা মুহূর্ত অত্যন্ত উপভোগ্য।

এই বছরের মালয়ালম ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল সিনেমার একটি এটি। ছবিটি নিয়ে আলোচনার মধ্যেই ‘প্রেমালু ২’ নির্মাণের ঘোষণা দিয়েছে ভাবনা স্টুডিওস। ছবিটি ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status