ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
আইপিএলকে বেশি গুরুত্ব দেন ফিজ? যা বললেন শান্ত
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 16 April, 2024, 6:43 PM

আইপিএলকে বেশি গুরুত্ব দেন ফিজ? যা বললেন শান্ত

আইপিএলকে বেশি গুরুত্ব দেন ফিজ? যা বললেন শান্ত

দেশের জার্সিতে বেশ কিছুদিন সেরা ছন্দে দেখা যায়নি মুস্তাফিজুর রহমানকে। সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ তিন টি-২০ ম্যাচেই ওভার প্রতি ১০ এর বেশি রান দিয়েছেন তিনি। নিয়েছেন মাত্র ২ উইকেট। নিউজিল্যান্ডে অবশ্য ভালো বোলিং করেছিলেন। তবে তিন ম্যাচে উইকেট ছিল ২টি।

ওয়ানডে ফরম্যাটেও তাকে তাসকিন-শরিফুলদের ছায়ায় থাকতে দেখা গেছে। সর্বশেষ ৫ ম্যাচে তাকে দিয়ে ১০ ওভারের বোলিং কোটা পূরণ করানো হয়নি। এই ৫ ম্যাচে তার উইকেট ৪টি। যদিও শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ম্যাচে ৯ ওভারে ৩৯ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি। 

ওই মুস্তাফিজ চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে দারুণ বোলিং করছেন। ৫ ম্যাচ খেলে চলতি আসরের যৌথভাবে দ্বিতীয় সর্বোচ্চ ১০ উইকেট তার নামের পাশে। দুই ম্যাচে খরুচে বোলিং করলেও অন্য তিন ম্যাচে দুর্দান্ত ছিলেন এই বাঁ-হাতি পেসার। আইপিএলে এবারের প্রথম ম্যাচে তিনি নিয়েছিলেন ৪ উইকেট। কলকাতার বিপক্ষে তার কাটার-স্লোয়ারের জাদু দেখেছিল ভক্তরা। 

জাতীয় দলে বিবর্ণ অথচ আইপিএলে উজ্জ্বল ফিজকে নিয়ে তাই প্রশ্ন উঠেছে। তিনি কি আইপিএলকে বেশি গুরুত্ব দেন? জাতীয় দলের প্রতি তার অঙ্গীকার কম? মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মঙ্গলবার এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক নাজমুল শান্ত। তবে অধিনায়ক জানিয়েছেন, দেশের জার্সিতেই বরং প্রতিটা বলকে খুবই গুরুত্ব দেন মুস্তফিজ। 

শান্ত বলেন, ‘আমি বলব, মুস্তাফিজ যখন দেশের হয়ে খেলে, তার অঙ্গীকার অনেক বেশি থাকে। কারণ আইপিএল বিদেশি লিগ। যখন সে দেশের হয়ে খেলে কীভাবে দলকে সহায়তা করা যায় এটা প্রতি বলের আগে ভাবে। অনেকে অনেক কথা বলবে, কিন্তু আমি নেতৃত্ব পাওয়ার পর তাকে কিছু ম্যাচে কাছ থেকে দেখেছি। জাতীয় দলে সে রিলাক্স মুডে খেলে এই কথা বলার কোন সুযোগ নেই।’ 

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status