ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১
রেকর্ড গড়ল শাকিরার নতুন গান
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 16 January, 2023, 11:25 AM

রেকর্ড গড়ল শাকিরার নতুন গান

রেকর্ড গড়ল শাকিরার নতুন গান

বিশ্বখ্যাত পপ তারকা শাকিরার নতুন গান ভেঙে দিল ইউটিউবের রেকর্ড। প্রাক্তন সঙ্গী জেরার্ড পিকেকে উদ্দেশ্য করা ‘আউট অফ ইউর লীগ’ শিরোনামের গানটি ইউটিউবের অতীতের সকল ল্যাটিন গানের রেকর্ড ভেঙে দিয়েছে।

‘আউট অফ ইউর লীগ’ গানের ভিডিওটি প্রকাশের মাত্র ২৪ ঘণ্টায় ৬৩ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে। ২৪ ঘণ্টায় ইউটিউবে সবচেয়ে বেশি দেখা ল্যাটিন গানে পরিণত হয়েছে এটি। এ ছাড়াও ২৪ ঘণ্টায় অডিও স্ট্রিমিং পরিষেবা ‘স্পটিফাই’তে ১৪.৪ মিলিয়ন ভিউ পেয়ে সর্বাধিক স্ট্রিম করা গানও হয়ে উঠেছে এটি।

চার মিনিটের পপ গানটিতে প্রথমবারের মতো আর্জেন্টিনার ডিজে ও প্রযোজক বিজারাপের সঙ্গে কাজ করেছেন শাকিরা। ইউটিউবে এই অনন্য রেকর্ড গড়ে পপ তারকা জে বালভিন, লুইস ফনসি এবং ড্যাডি ইয়াংকির মতো ল্যাটিন পারফর্মারদের তালিকায় নাম লিখিয়েছেন শাকিরা।

ইউটিউবে রেকর্ড গড়া গানটি প্রাক্তন স্বামী এবং স্পেনের সাবেক ফুটবলার জেরার্ড পিকেকে উদ্দেশ্য করে গেয়েছেন পপ তারকা শাকিরা। গায়িকা তার গানে পিকের প্রতি নিজের ক্ষোভ ও ঘৃণা প্রকাশ করেছেন। ১১ বছর একসঙ্গে থাকার পর গত বছরের জুনে দুজনের বিচ্ছেদ হয়। তবে বিচ্ছেদের ক্ষত এখনো দগদগে শাকিরার মনে। তাই নিজের নতুন গানে সাবেক প্রেমিক ফুটবলার পিকে ও তার প্রেমিকাকে তুলোধুনা করলেন গায়িকা।
পপতারকা শাকিরা

যদিও তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে অনেক গুজব রয়েছে। তবে মূলত পিকের প্রতারণার কারণেই সংসার ভেঙেছেন শাকিরা, যা তিনি একাধিকবার দাবিও করেছেন। তার নতুন গানে শাকিরা অবসরপ্রাপ্ত ডিফেন্ডার পিকে এবং তার নতুন বান্ধবীকে আপাতদৃষ্টিতে লজ্জা দিয়েছেন। গানটিতে শাকিরা অনেক কিছুই পরিষ্কার করে দিয়েছেন।

প্রাক্তন সঙ্গী পিকের সংসারে দুটি সন্তান রয়েছে শাকিরার। দুই ছেলে মিলান এবং সাশা। সন্তানরা এই মুহূর্তে মায়ের সাথেই রয়েছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status