ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
পরিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করে ৮০ বছরের বৃদ্ধকে বিয়ে তরুণীর, অতঃপর...
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Sunday, 23 June, 2024, 6:52 PM

পরিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করে ৮০ বছরের বৃদ্ধকে বিয়ে তরুণীর, অতঃপরins class=

পরিবারের সঙ্গে সম্পর্কচ্ছেদ করে ৮০ বছরের বৃদ্ধকে বিয়ে তরুণীর, অতঃপর

ভালাবাসা কোনো বয়স মানে না। জীবনের যেকোনো বয়সে আমরা প্রেমে পড়তে পারি। বার্ধক্যেও কাউকে ভালো লেগে যাবে না, তা নিশ্চিত করে কে বলতে পারে?

বয়সকে হার মানিয়ে এবার তার প্রমাণ করলেন ২৩ বছরের এক তরুণী ও ৮০ বছরের এক চীনা বৃদ্ধ। তাদের প্রেমের উপন্যাসের প্রেক্ষাপট লেখা হল এক বৃদ্ধাশ্রমে।

চীনের হেবেই প্রদেশের ২৩ বছরের তরুণী জিয়াওফাং একটি বৃদ্ধাশ্রমে কাজ করতেন। সেখানেই তার সঙ্গে পরিচয় হয় ৮০ বছরের বৃদ্ধ লিয়ের সঙ্গে। প্রথমে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ধীরে ধীরে গাঢ় হয় বন্ধুত্ব। শেষে ফোটে প্রেমের ফুল। এরপর বিয়ে করার সিদ্ধান্ত নেন দুজন। ৮০ বছরে এসে জীবনের নতুন অধ্যায় শুরু করেন লি। খবর সামা টিভির

তবে সেই তরুণীর বাড়ি থেকে এ বিয়ে মেনে নেওয়া হয়নি বলেই চীনা সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে। তাই লিকে বিয়ে করতে তিনি পরিবারের সবার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। দ্বন্দ্বের ঊর্ধ্বে গিয়ে সেখানে জয় হয়েছে ভালোবাসার।

জানা যাচ্ছে, লিয়ের ম্যাচুরিটি, স্থিতিশীলতা ও জ্ঞানের প্রতি আকৃষ্ট হয়েছেন জিয়াওফাং। আর লিয়ের মন গলেছে যুবতীর দয়ালু মনোভাবে। একে অপরের প্রতি এ আকর্ষণ থেকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। শেষে একটি ছোট্ট অনুষ্ঠান করে তাদের বিয়ে হয়। সেই অনুষ্ঠানে অংশ নেয়নি পরিবারের কোনো সদস্য।

এই দম্পতির বিয়ের অনেকগুলো ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তাদের রোম্যান্টিক ছবি দেখে মন গলেছে অনেকের। কেউ আবার সমালোচনা করেছেন। অনেকে মন্তব্য করেছেন, কেবল টাকার জন্য লিকে বিয়ে করেছেন যুবতী। অনেকে আবার ৮০ বছরের বৃদ্ধকে ভালাবাসার জন্য তরুণীর উৎসাহের প্রশংসাও করেছেন।

এদিকে জানা যাচ্ছে, পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন জিয়াওফাং। আর বয়সের কারণে লিও সেইভাবে কিছু কাজ করতে পারেন না। সেখানে তাকে পেনশনের উপরই ভরসা করে থাকতে হয়। এতসব প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও তারা কেউ কিন্তু একে অপরের হাত ছাড়েননি। বরং বাধা পড়েছেন প্রেমের বাঁধনে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status