ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
কঙ্গনা আবার কে, চেনেন না বলি অভিনেতা
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 22 June, 2024, 12:53 PM

কঙ্গনা আবার কে, চেনেন না বলি অভিনেতা

কঙ্গনা আবার কে, চেনেন না বলি অভিনেতা

চন্ডীগড় বিমানবন্দরে কঙ্গনা রানাউতকে সিআইএসএফ কনস্টেবল চড় মারার ঘটনায় আজব প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউড অভিনেতা অন্নু কাপুর। শুরুতে তিনি চিনতেই পারেননি বিজেপির এ তারকা সংসদ সদস্যকে। বললেন, কঙ্গনা আবার কে, সুন্দরী নাকি?

হিন্দুস্তান টাইমস সূত্র জানায়, এবার কঙ্গনা থাপ্পড়কাণ্ডে প্রতিক্রিয়া জানাতে গিয়ে নতুন বিতর্ক বাঁধিয়ে বসলেন অন্নু। তার আসন্ন ছবি ‘হামারে বারাহ’ ঘিরে বিতর্কের শেষ নেই। সেই ছবির প্রচারের এক ফাঁকেই এ ঘটনা নিয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কে এই কঙ্গনা? তিনি কি বড় নায়িকা? সে কি সুন্দরী?’

গণমাধ্যম সূত্রে জানা যায়, কঙ্গনাকে চেনেন না অন্নু। অভিনেত্রী কঙ্গনা মান্ডির নবনির্বাচিত এমপি।  এর জবাবে অন্নু কাপুর বলেন, ‘ওহ তাই নাকি, এখন সেটাও (সাংসদ) হয়ে গেছে। তাহলে তো এখন তিনি অনেক শক্তিশালী’। প্রথমে তাকে অস্বীকার করলেও অন্তক্ষরীর সঞ্চালক পরে বলেন, কঙ্গনাকে যে সিআরফিএফ কর্মী চড় মেরেছেন তার বিরুদ্ধে অভিনেত্রীর আইনিব্যবস্থা নেওয়া উচিত ছিল।

এর আগে চন্ডীগড় বিমানবন্দরে অভিনেতা-রাজনীতিবিদ কঙ্গনাকে সিআইএসএফ কনস্টেবলের চড় মারার ঘটনায় শুরুতে বলিউডের একটি বড় অংশ চুপ থাকায় ফুঁসে উঠেছিলেন এ নায়িকা। পরে অবশ্য করণ জোহর, শাবানা আজমির মতো বড় বড় ব্যক্তিত্বরাও কঙ্গনাকে চড় মারার ঘটনার নিন্দা জানিয়েছেন।

বিজেপির টিকিটে হিমাচল প্রদেশের মান্ডিতে এবার লোকসভা নির্বাচনে জয়ী হন কঙ্গনা। এর কয়েক দিন পরই তিনি এনডিএর একটি বৈঠকে যোগ দিতে নয়াদিল্লি যাচ্ছিলেন। চন্ডীগড় আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তাব্যবস্থা পেরিয়ে যাওয়ার সময় কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ কনস্টেবল তাকে থাপ্পড় মারেন। কঙ্গনার দাবি— খালিস্তান নিয়ে তার সাম্প্রতিক মন্তব্য। এ ঘটনায় পরে কুলবিন্দরকে সিআইএসএফ থেকে বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

পরে কুলবিন্দর চড় মারার কারণ জানিয়েছেন, কৃষিবিলবিরোধী আন্দোলনের সময়ে কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, সেটি তার মোটেই পছন্দ হয়নি। সেই সময় কঙ্গনা বলেছিলেন— ১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসেছেন কৃষকরা। এ মন্তব্যের জন্যই কঙ্গনাকে চড় মারা হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status