ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
অবিবাহিত ৩০ বয়সীদের প্রসঙ্গে যা বললেন মেহজাবীন চৌধুরী
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Friday, 21 June, 2024, 5:28 PM

অবিবাহিত ৩০ বয়সীদের প্রসঙ্গে যা বললেন মেহজাবীন চৌধুরী

অবিবাহিত ৩০ বয়সীদের প্রসঙ্গে যা বললেন মেহজাবীন চৌধুরী

দেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। একসময় ঈদের নাটক নিয়ে ব্যস্ততা থাকলেও বর্তমানে কাজ কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। শুক্রবার (২১ জুন) ফেসবুকে একটি পোস্টে অবিবাহিত ৩০ বয়সীদের নিয়ে কথা বলেছেন তিনি। এরপর থেকে চলছে আলোচনা।


এবার পবিত্র ঈদুল আজহার জন্য একটি নাটকে কাজ করেছেন মেহজাবীন। নাটকের নাম ‘তিথি ডোর’। এটি পরিচালনা করেছেন ভিকি যাহেদ। চিত্রনাট্য লিখেছেন জাহান সুলতানা। ‘তিথি ডোর’ নাটকে অভিনয় করেও আলোচনায় অভিনেত্রী। ঈদের বিশেষ নাটক ‘তিথিডোর’-এ অভিনয় করার সময় ব্যক্তিগত ইমোশন কাজ করেছে অভিনেত্রীর। সে অনুভূতি থেকেই এমন উপলব্ধি হয়েছে মেহজাবীনের।


পোস্টে মেহজাবীন লিখেছেন, আপনার বয়স ৩০ মানেই আপনার অন্তত একটা মন ভাঙার গল্প আছে। হঠাৎ একদিন দেখবেন যে মানুষটা একসময় আপনাকে কষ্ট দিয়েছে,সেই মানুষটা অথবা সেই মানুষগুলো অনেক ভাল আছে। আর আপনার তখন মনে হবে ‘দিজ ইজ নট ফেয়ার।’ আমাদের সবার জীবনেই এমন একটি মুহূর্ত এসেছে যখন আমরা ভেবেছি আর বেচে থেকে লাভ কি ? তার ওপর আপনি যদি একজন ৩০ বছরের অবিবাহিত নারী হন তাহলে তো আর কথাই নাই। আপনি জীবিত থাকলেও কিছু অঘোষিত নিয়ম আপনার আত্মবিশ্বাস কেড়ে নেবে।

অভিনেত্রী আরও বলেন, ‘ডিপ্রেশন ইস রিয়েল’, আমাদের আশেপাশে অনেকেই এই রোগে ভুগছেন কিন্তু তারা হয়তো নিজেরাই জানেন না। আমাদের প্রিয়জনদের আচরণে যদি পরিবর্তন দেখা যায় কিংবা অস্বাভাবিক লাগে তাহলে তার সঙ্গে মন খুলে কথা বলার চেষ্টা করুন এবং চিকিৎসকের পরামর্শ নিতে সহযোগিতা করুন। এই কাজটির সঙ্গে আমাদের টিমের ব্যক্তিগত ইমোশন জড়িয়ে আছে নানান ভাবে এবং তাকে সহযোগিতা করা আমাদের স্পেশাল কাজ। ‘লেট টুয়েনটিজ’ এবং ৩০ এর ঊর্ধ্বে যেই নারীরা আছেন, কাজটি আপনাদের কে ডেডিকেট করলাম।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status