ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
বিয়ের পরিকল্পনার বিষয়ে স্পষ্ট জানালেন জায়েদ খান
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Friday, 21 June, 2024, 12:15 PM

বিয়ের পরিকল্পনার বিষয়ে স্পষ্ট জানালেন জায়েদ খান

বিয়ের পরিকল্পনার বিষয়ে স্পষ্ট জানালেন জায়েদ খান

বছরজুড়েই আলোচিত-সমালোচিত ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। অভিনয়ের থেকে বেশি ব্যক্তিজীবন নিয়েই আলোচনা তাকে নিয়ে। ডিগবাজি, বিদেশ সফর কিংবা প্রেম নানান বিষয় নিয়েই ভাইরাল তিনি। এবার টেলিভিশন চ্যানেলের এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে তার পরিকল্পনার কথা বলেছেন। সেইসঙ্গে কথা বলেছেন প্রেম নিয়েও।


ঈদ অনুষ্ঠানে উপস্থাপিকার জানতে চান কবে বিয়ে করছেন জায়েদ খান। প্রথমে একটু হাসি দিয়ে জায়েদ খান বলেন, বিয়ের বিষয় সৃষ্টিকর্তা জানেন। আপাতত কোনো পরিকল্পনা নেই। এখনো আমি সিঙ্গেল। আমার কোনো বাজে অভ্যাস নেই। কিন্তু আমার সব টাকা যায় পোশাকের পেছনে। মুম্বাইয়ের সবাই আমাকে চেনে। দেখলেই সব পোশাক নামিয়ে দেয়। তারা জানে সেখান থেকে আমি দুই-তিনটা নেব।

জায়েদ খান একের পর এক শোতে অংশ নিতে বিদেশ সফরে যাচ্ছেন। ঈদের কিছুদিন আগে দেশে ফিরেন তিনি। ঈদে দেশে এসেও তার ব্যস্ততার শেষ নেই, দেখা করেন জনপ্রিয় অভিনেতা ডিপজলের সঙ্গে। সেসময় জায়েদ খানকে এক বান্ডিল টাকা সালামি দেন ডিপজল। সামাজিক যোগাযোগমাধ্যমে সালামি দেয়ার সেই ভিডিও শেয়ার করেন জায়েদ খান। এরপর তাকে প্রশ্ন করা হয় কত টাকা সালামি দিয়েছেন ডিপজল।

ঈদ প্রসঙ্গে অভিনেতা বলেন, এবারের ঈদ জার্নিটা খুব কষ্টের। কয়েক মাস ধরেই আমি দেশের বাইরে বাইরে। অস্ট্রেলিয়া থেকে ফিরে লন্ডনে গিয়েছি। তারপর সিঙ্গাপুর, এরপর মুম্বাইতে। ঈদের আগের দিনে ফিরেছি মুম্বাই থেকে। আগে থেকেই গরু কিনে রেখেছে পরিবার। আমি গাড়িতে বসেই একটি ছাগল কিনেছি। হাটে নামিনি কারণ মানুষের ভিড় হয়ে যায়। ঈদ সালামি নিয়ে অভিনেতা বলেন, ডিপজল ভাইয়ের কাছ থেকেই তো মোটা অঙ্কের সালামি পেলাম। তিনি আমার বড় ভাই, বাবার মতো। ঈদের দিন তার বাসায় গিয়েছি। তিনি একটা বান্ডিল দিলেন। পরিবারও দিয়েছে।

অন্যদিকে, পরীমনির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে জায়েদ খান বলেন, আমার সঙ্গে নায়িকার না হয়ে অন্য মানুষের প্রেমের গুঞ্জন থাকবে? তবে প্রেম হয়েছে কি না সেটা নিজের একান্ত ব্যক্তিগত বলে মন্তব্য করেন এই অভিনেতা। উল্টো জায়েদ খানের প্রশ্ন, সব প্রেমের কথা কি বলতে হয়?

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status