ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
শ্রীপুরে নিজ স্ত্রীকে হত্যাকারী পলাতক স্বামী যৌথ অভিযানে গ্রেপ্তার
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Sunday, 9 June, 2024, 7:52 PM
সর্বশেষ আপডেট: Sunday, 9 June, 2024, 8:01 PM

শ্রীপুরে নিজ স্ত্রীকে হত্যাকারী পলাতক স্বামী যৌথ অভিযানে গ্রেপ্তার

শ্রীপুরে নিজ স্ত্রীকে হত্যাকারী পলাতক স্বামী যৌথ অভিযানে গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে নিজ স্ত্রীকে জবাই করে হত্যার পলাতক প্রধান আসামি কিবরিয়াকে র‍্যাব এর যৌথ অভিযানে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায় গত শুক্রবার (০৭ জুন ২০২৪) গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মুলাইদ  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে জনৈক গোলাম মোস্তফা মার্কেটের মোল্লা ফার্মেসির ভিতরে আসামী মোল্লা গোলাম কিবরিয়া(৪১) পিতা- মৃত সায়েক উদ্দিন মোল্লা, সাং-ধসহাটী, থানা-কালিয়া, জেলা- নড়াইল অস্থায়ী ঠিকানা মুলাইদ(মোস্তফা মার্কেটের মোল্লা ফার্মেসী), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর পারিবারিক কলহের জেরে ভিকটিম (আসামীর ২য় স্ত্রী) রিহানা খানম(২৬)’কে বটি দিয়ে মাথার বাম পাশে, বাম ও ডান পাশের চোয়ালে, থুতুনির বাম পাশে, গলার বাম পাশে, গলার মাঝখানে কাটা গভীর গুরুত্বর জখম করে হত্যা করে ফার্মেসী বন্ধ করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন টের পেয়ে একই তারিখ রাত আনুমানিক ১০টায় থানা পুলিশকে খবর দিলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে ভিকটিমের লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল গাজীপুরে প্রেরণ করে। এ ঘটনায় ভিকটিমের ভাই মোঃ হারুন অর রশিদ ভূইয়া(৩৫) পিতা-মৃত ইদ্রিস আলী ভূইয়া মাতা- ফতেমা বেগম, সাং চন্দ্র দিঘিলিয়া (ভূইয়া পাড়া), থানা গোপালগঞ্জ সদর, জেলা-গোপালগঞ্জ বাদী হয়ে গাজীপুরের শ্রীপুর থানায় একটি এজাহার (অভিযোগ) দায়ের করেন।

পরবর্তীতে সেই অভিযোগ শ্রীপুর থানায় মামলা রুজু হয় (মামলা নং-১৪, তারিখ ০৮/০৬/২০২৪ ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড) র‍্যাব জানায় ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় ব্যাপক প্রচারিত হয় এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। পরবর্তীতে এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ি ক্যাম্প, গাজীপুর এর আভিযানিক দল বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় শনিবার (০৮ জুন ২০২৪) দুপুর আনুমানিক সারে ১১টায় র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী এর আভিযানিকদল ও ইন্ট উইং এর সহযোগিতায় জানতে পারে যে, সূত্রোক্ত মামলার প্রধান আসামী মোল্লা গোলাম কিবরিয়া(৪১) চট্রগ্রাম মহানগরীর পাহারতলী থানাধীন অলংকার মোড় এলাকায় আত্মগোপনে আছে। প্রাপ্ত সংবাদের ভিতিত্তে র‌্যাব-১, সিপিএসসি গাজীপুর এর আভিযানিক দল ও র‌্যাব-০৭, সিপিএসসি, চট্রগ্রাম এর আভিযানিক দল সম্মিলিত হয়ে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চট্রগ্রাম মহানগরীর পাহারতলী থানাধীন অলংকার মোড়ে যৌথ অভিযান পরিচালনা করে।

এসময় আসামী মোল্লা গোলাম কিবরিয়া(৪১) পিতা- মৃত সায়েক উদ্দিন মোল্লা, সাং-ধসহাটী, থানা-কালিয়া, জেলা- নড়াইল অস্থায়ী ঠিকানা সাং-মুলাইদ (মোস্তফা মার্কেটের মোল্লা ফার্মেসী), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর’কে অদ্য শনিবার (০৮ জুন ২০২৪খ্রিঃ) আনুমানিক দুপুর ১২.৫০ মিনিটের সময় গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার দখল হতে ০৩টি মোবাইল ফোন, ০৫(পাঁচ)টি সীমকার্ড, ০১(এক) টি চিকন স্বর্ণের চেইন, ০১(এক) টি স্বর্ণের কানের দুল, ০১(এক) টি মানিব্যাগ, নগদ-১১,৬০০টাকা, ০১(এক)টি চাবির ছড়া, ০১(এক)টি মোবাইলের চার্জার, ০১(এক)টি ডিবিবিএল ডেবিট কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোল্লা গোলাম কিবরিয়া (৪১) তার স্ত্রী ভিকটিম রিহানা খানম(২৬)’কে পারিবারিক কলহের জেরে বটি দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করে জবাই করে হত্যা করেছে মর্মে স্বীকার করে। মোল্লা গোলাম কিবরিয়া আরো স্বীকার করে যে, তার দ্বিতীয় স্ত্রী রিহানাকে নিয়ে প্রথম স্ত্রীর সাথে ঝগড়া হয়, ওই ঝগড়ার ঘটনা রিহানা ভিডিও করে এবং এই ভিডিও গত বৃহস্পতিবার (০৬ জুন ২০২৪ইং) রাত আনুমানিক ১১.০৫ ঘটিকায় ডিলিট করাকে কেন্দ্র করে আসামি এবং ভিকটিম রিহানার মধ্যে ঝগড়া শুরু হয়।

ঝগড়ার এক পর্যায়ে রিহানা তার ব্যাগ হতে একটি সিম বের করে তার প্রেমিকের সাথে কথা বলতে থাকে, কথা বলার সময়ে রিহানা তার প্রেমিককে বিয়ের কথা বলে শনিবারে আসতে বলে, উল্লেখিত কথা শুনে আসামি উত্তেজিত হয়ে তার স্ত্রী রিহানাকে শুক্রবার (০৭ জুন ২০২৪ইং) রাত আনুমানিক ০২.১০ ঘটিকায় বটি দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করে জবাই করে। এক পর্যায়ে ভিকটিম রিহানা গুরুত্বর জখম হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে আসামি ঘটনাস্থল হতে পালিয়ে চট্টগ্রাম চলে যায়। পরে শনিবার (০৮জুন২০২৪ইং) দুপুর আনুমানিক ১২.৫০ ঘটিকায় র‍্যাবের যৌথ অভিযানে গ্রেপ্তার হয়।

গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুরের শ্রীপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন জানায় সহকারী পুলিশ সুপার ও র‍্যাব ১ এর মিডিয়া সহকারি পরিচালক মোঃ মাহফুজুর রহমান।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status