ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
মালয়েশিয়ার কেলানতানে হাইকমিশনের মোবাইল কনস্যুলার ক্যাম্প
আহমাদুল কবির,মালয়েশিয়া
প্রকাশ: Saturday, 8 June, 2024, 6:48 PM

মালয়েশিয়ার কেলানতানে হাইকমিশনের মোবাইল কনস্যুলার ক্যাম্প

মালয়েশিয়ার কেলানতানে হাইকমিশনের মোবাইল কনস্যুলার ক্যাম্প

মালয়েশিয়ার কেলানতান রাজ্যের কোতাবাহরুতে দুই দিনব্যাপী বাংলাদেশ হাইকমিশনের মোবাইল কনস্যুলার ক্যাম্প শুরু হয়েছে। সরকারি ছুটির দিনে কেলান্তান রাজ্যে কন্স্যুলার সেবা দিচ্ছে হাইকমিশন। এর আগে চলমান এ সেবা নিতে হাইকমিশন থেকে নোটিশের মাধ্যমে রাজ্যে বসবাসরত প্রবাসীদের আহবান জানানো হয়।

শনি ও রবিবার (৮ ও ৯ জুন) বাংলাদেশ হাইকমিশন ই-পাসপোর্টের আবেদনগ্রহণ, বায়ো-এনরোলমেন্ট সম্পন্নকরণ ও এম আর পি পাসপোর্টসহ পাসপোর্ট সংক্রান্ত বিভিন্ন কনস্যুলার সেবা দেওয়া হবে বলে কেলান্তান থেকে জানান পাসপোর্ট ও ভিসা উইং প্রধান কাউন্সেলর মিয়া মোহাম্মদ কিয়ামউদ্দিন। তিনি জানান, হাইকমিশনার মো: শামীম আহসানের নির্দেশনায় রাজ্যে রাজ্যে কন্স্যুলার সেবা দেওয়া হচ্ছে।

কন্স্যুলার মোবাইল ক্যাম্পে ই-পাসপোর্টের বায়ো-এনরোলমেন্ট সম্পন্নকরেছেন কোতাবাহরুতে কর্মরত প্রবাসী গাজী ফারুক, মো: মজনু শেখ, মো: রবিউল ইসলাম, মো: মানিক প্রামানিক, মো: সোহাগ হোসেন ও শেখ মো: মো: সাদ্দাম হোসেন।  তারা জানান কোয়ান্তান থেকে কুয়ালালামপুর মহরে যেতে সময় লাগে ৭ থেকে ৮ ঘন্টা।

কুয়ালালামপুরে যেতে দুই দিনের ছুটি নিতে হয়। মালয়েশিয়ার দুর প্রদেশে মোবাইল ক্যাম্পের মাধ্যমে হাইকমিশন কন্স্যুলার সেবা দিচ্ছে আমরা অত্যন্ত খুশি। প্রবাসীদের কল্যাণে এ মহতি উদ্যোগ গ্রহণে  মান্যবর হাইকমিশনার মো: শামীম আহসানকে ধন্যবাদ জানান কন্স্যুলার সেবা নিতে আসা এ প্রবাসীরা।

মোবাইল কন্স্যুলার ক্যাম্পে প্রবাসীদের সেবা দিচ্ছেন, পাসপোর্ট ও ভিসা উইংএর কাউন্সেলর মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন।  তার সাথে রয়েছেন, পাসপোর্ট ও ভিসা উইংএর একাউন্টেন্ট মুহাম্মদ এমদাদ হোসাইন চৌধুরী, অফিস সহকারি  মোঃ মনজিল হোসেন, পলিটিক্যাল উইং এর অফিস সহকারি  মোঃ মনিরুজ্জামান ও বাংলাদেশ সরকার অনুমোদিত পাসপোর্ট, ভিসা ও অন্যান্য সেবা সংক্রান্ত আউটসোর্সিং কোম্পানি ইএসকেএলের ডিরেক্টর আরমান পারভেজ মুরাদ প্রমূখ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status