ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
আগুনে পুড়ে যাওয়া সিএনজি চালকের পরিবারকে সহায়তা প্রদান
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 8 June, 2024, 5:51 PM

আগুনে পুড়ে যাওয়া সিএনজি চালকের পরিবারকে সহায়তা প্রদান

আগুনে পুড়ে যাওয়া সিএনজি চালকের পরিবারকে সহায়তা প্রদান

চট্টগ্রামের চন্দনাইশে সিএনজিচালিত অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে নিহত দরিদ্র চালক আবদুস সবুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মানবিক সংগঠন রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান।  

শুক্রবার(৭ জুন) সকালে সাতকানিয়া উপজেলার ৯নং পশ্চিম ডেমশা ইউনিয়ন ২নং ওয়ার্ড ইছামতী আলী নগর কাশিম মুন্সির বাড়িতে গিয়ে রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান'র এর নেতৃবৃন্দরা নিহত সেই সিএনজি চালক আব্দুস সফুরের পরিবারের হাতে আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান'র চেয়ারম্যান খলিলুর রহমান, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা সেকান্দর হোসেন নঈমী, রাঙ্গুনিয়া সাবেক ইসলামী ফ্রন্টের সভাপতি ও শাহ হজ্ব কাফেলার ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আলী শাহ নেছারী, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও ইসলামী ফ্রন্টের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ আকতার হোসেন, রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান'র অর্থ সচিব সৈয়দ মুহাম্মদ আবু বক্কর, আল-বারকা শাখার সাংগঠনিক সচিব মুহাম্মদ জাহেদ মাসুদ, গাউসিয়া কমিটি ওমান আল- সুইয়েক শাখার সভাপতি মুহাম্মদ আজাদ, সাবেক ছাত্রনেতা মাওলানা মারুফ রেজা প্রমুখ।

রাঙ্গুনিয়া প্রবাসী কল্যাণ পরিষদ ওমান'র চেয়ারম্যান খলিলুর রহমান বলেন, গত ২৫ মার্চ দক্ষিণ চট্টগ্রামের কক্সবাজার হাইওয়ে সড়কের চন্দনাইশ বরুমতি ব্রিজের দক্ষিণ পাশ্বে সিএনজি সিলিন্ডার বিস্ফোরণে  দগ্ধ হয়ে নিহত দরিদ্র চালক আবদুস সবুরের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে দেখে আমাদের অন্তরকে খুবই ব্যতীত করেছে। তাৎক্ষণিক আমি পরিষদের মহা সচিব এমরান হোসাইনের সাথে পরামর্শ করি। তিনিসহ পরিষদের নেতৃবৃন্দদের নিয়ে একটি ফান্ড গঠন করি। আমি দেশে আসলে পরিষদের নেতৃবৃন্দদের নিয়ে রাঙ্গুনিয়া থেকে মাইক্রোবাস ভাড়া করে সাতকানিয়া উপজেলার পশ্চিম ডেমশা ইছামতী আলী নগর গিয়ে সিএনজি চালক আব্দুস সফুর বাড়ি পরিদর্শন শেষে তার পরিবারের হাতে নগদ আর্থিক সহায়তা প্রদান করি । এছাড়াও পরিষদের পক্ষ থেকে আমার ব্যক্তিগত উদ্যোগে সাতকানিয়া ক্যান্সার আক্রান্ত হতে মারা যাওয়া ওমান প্রবাসী আব্দুস শুক্কুরবারে পরিবারকে গত ৩বছর ধরে বিভিন্ন ধরনের সহায়তায় প্রদান করে আসছি। ইতিমধ্যে পরিষদের পক্ষ থেকে এইভাবে ৩০ লক্ষ টাকার অনুদান ও সহায়তা প্রদান করেছি। ভবিষ্যতে ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status