ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
রাজস্থলী উপজেলা চেয়ারম্যান ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা
মিন্টু কান্তি নাথ, রাজস্থলী
প্রকাশ: Saturday, 8 June, 2024, 5:42 PM

রাজস্থলী উপজেলা চেয়ারম্যান ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

রাজস্থলী উপজেলা চেয়ারম্যান ও নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

রাঙামাটির জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির ও শ্রী শ্রী রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির উদ্যোগে রাজস্থলী উপজেলা পরিষদ এর  নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার ও মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াংকে সংবর্ধনা দিয়েছে।

শুক্রবার (৭ মে)  সকাল ৯ঘটিকায় রাজস্থলী উপজেলা পরিষদ  কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ক্রেস দিয়ে  সংবর্ধনা জানান।

এসময় উপস্থিত ছিলেন বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দির পরিচালনা কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস,রাম ঠাকুর সেবাশ্রম পরিচালনা কমিটির সভাপতি আপন দুলাল,সাধারণ সম্পাদক অমর নাথ চৌধুরী টিকলু,সাংবাদিক মিন্টু কান্তি নাথ,অরুপ দাশ রুবেল,লিটন দাশ সহ শিব মন্দির ও রাম ঠাকুর সেবাশ্রমের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
 
এসময় সংবর্ধিত অতিথি  উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা  বলেন,আমি এখন রাজস্থলী উপজেলার সর্বস্থরের জনগণের প্রতিনিধি। সকলকে নিয়ে একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির রাজস্থলী গড়ে তুলবো। এতে সকলের সহযোগিতা দরকার।

তারণ্যর আইডল তরুণ সমাজের অভিভাবক ভাইস চেয়ারম্যান হারাধনকর্মকার বক্তব্যে বলেন একজন জনপ্রতিনিধি হিসেবে উপজেলার সব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাব।প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে নিতে আপনাদের একান্ত সহযোগিতা দরকার।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status