ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
শেরপুরে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন
মেহেদী হাসান শামীম
প্রকাশ: Saturday, 8 June, 2024, 4:58 PM

শেরপুরে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শেরপুরে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

শেরপুরে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক জাপা সভাপতি মো. ইলিয়াস উদ্দিন। ৮ জুন শনিবার বিকেলে শহরের খরমপুর নতুনবাজারস্থ জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ইলিয়াস উদ্দিন তার মৌখিক বক্তব্যে বলেন, চরপক্ষিমারি  ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবার আলী তার অদৃষ্ট শক্তির জোরে স্থানীয় গরুর বাজার, ভ্রহ্মপুত্র নদের অবৈধ বালু মহল, সড়ক ও জনপথের জায়গার উপর বাজার নির্মানসহ নানা অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন। সেইসাথে চরাঞ্চলের বিভিন্ন কাজে অনিয়ম, দূর্নিতি ও তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নানা কার্যাকম চালাচ্ছে। এসব কাজে কেউ প্রতিবাদ করতে গেলে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছেন। এছাড়াও একটি হত্যা মামলায় মিথ্যা স্বাক্ষী দিয়ে আমার ছেলে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রউফকে আসামী করে জেলা হাজতে পাঠিয়েছে। এসব দূর্নীতি ও সন্ত্রাসী কাজের প্রতিবাদে এবং তার প্রতিকারে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করে সংবাদ সম্মলন করেন জাপার এই নেতা।

এসময় ওই এলাকার ভূক্তভোগী সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
এদিকে সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতার আকবর আলীর বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে আকবর আলী মুঠোফোনে বলেন, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অসত্য ও বানোয়াট। আমার ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য ইলিয়াস চেয়ারম্যান এসব কথা বলেছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status