ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
সাতক্ষীরায় সপ্তাহ ব্যাপী জাতীয় ভুমি সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন
রাকিবুল ইসলাম, সাতক্ষীরা
প্রকাশ: Saturday, 8 June, 2024, 4:49 PM

সাতক্ষীরায় সপ্তাহ ব্যাপী জাতীয় ভুমি সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন

সাতক্ষীরায় সপ্তাহ ব্যাপী জাতীয় ভুমি সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন

"স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক"এই প্রতিপাদ্য সামনে রেখে সাতক্ষীরায় ভূমিসেবা সপ্তাহ ২০২৪ শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার  (০৮ জুন) সকাল ১০টায় সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলয়তনে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ভূমিসেবা সপ্তাহ’র উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিঞ্চপদ পালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।  এসময় অতিথি হিসেবে বক্তব্য  রাখেন,সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ আল হাদী, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, প্রাক্তন অধ্যক্ষ আব্দুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা বিএম রাজ্জাক। এসময় আরো বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, জেলা কৃষি প্রকৌশলী মো. হারুন অর রশিদ।


এসময়  উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার শোয়াইব আহমাদ, আরডিসি মহিউদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট যথা  নুসরাত জাহান অনন্যা,ইসতিয়াক আহমেদ,আহসান হাবিব, নাভিল হোসেন তামিম, তাজুল ইসলাম, সাইফুল ইসলাম, সাতক্ষীরা পৌর ভূমি কর্মকর্তা মোস্তফাকহ/ মনিরুজ্জামান প্রমুখ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য ০৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত উক্ত ভূমিসেবা সপ্তাহ চলবে। এসময়  উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জেলায় ভূমি সংক্রান্ত সমস্যা জানালে স্টল থেকে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন করা হবে।ভূমি সেবা সপ্তাহের স্টল থেকে ভূমি সংক্রান্ত যাবতীয় সেবা প্রদান করা হচ্ছে। করে বিশেষ করে এখানে কি নামজারি অনলাইনে ভূমি উন্নয়ন কর, মিউটেশন সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে।

জেলার ৭ উপজেলায় ৫৮ টি পৌর/ইউনিয়ন ভূমি অফিসে সেবা বুথ স্থাপন করা হবে। বুথ স্থাপনের মাধ্যমে ভূমি সংক্রান্ত বিভিন্ন সেবা প্রদান করা হবে। বিশেষ করে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদান।ই-নামজারির আবেদন গ্রহণ।অনলাইন খতিয়ানের আবেদন গ্রহণ এবং তাৎক্ষণিকভাবে তা সরবরাহ করা। নামজারী/জমাভাগ/খারিজ করতে মোট খরচ টাকা গ্রহণ করা হবে। এবং সেবা সম্পর্কিত বিভিন্ন জিজ্ঞাসার দিবেন বুথে থাকা কর্মকর্তারা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status