ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
সোনারগাঁয়ে যুবককে অপহরণের অভিযোগে ১০ চাকমা শ্রমিক গ্রেফতার
তৌরব হোসেন,সোনারগাঁ
প্রকাশ: Saturday, 8 June, 2024, 4:44 PM

সোনারগাঁয়ে যুবককে অপহরণের অভিযোগে ১০ চাকমা শ্রমিক গ্রেফতার

সোনারগাঁয়ে যুবককে অপহরণের অভিযোগে ১০ চাকমা শ্রমিক গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা ফ্রেশ ইকোনোমিক জোনে কর্মরত শ্রমিক চাকমা নৃগোষ্ঠীর চাইহলা মারমা (২২) নামে এক যুবককে অপহরণ করার অভিযোগ উঠেছে। গত ৫ জুন বুধবার রাতে সোনারগাঁ পৌরসভার টিপরদী এলাকায় এঘটনা ঘটে। গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ পৌরসভার গোয়ালদী এলাকা থেকে অপহৃত যুবককে উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

অপহরণে জড়িত থাকার অপরাধে জ্যাকমন ওরফে সুমন চাকমা, পলাশ জ্যোতি চাকমা, রুকেল ওরফে সুনিল বিকাশ চাকমা, তন্টু চাকমা, সুজন চাকমা, রাসেল চাকমা, মিন্টু চাকমা, হিমালয় চাকমা, জুরন্যা চাকমা ও হাবিবুর রহমান নামে ১০ জনকে গ্রেপ্তার গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অপহৃত যুবকের মা আথুইমা মারমা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

অপহৃত যুবকের মা বাদী আথুইমা মারমা তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, গত ৫ জুন বুধবার রাত সাড়ে ৮ ঘটিকা সময় তার ছেলে চাইহলা মারমা সোনারগাঁয়ে অবস্থিত মেঘনা ফ্রেশ ইকোনোমিক জোনে কাজ শেষে ভাড়া বাড়িতে ফেরার পথে গোয়ালদী বাকি বিল্লাহ নামে এক মুদি দোকেনের সামনে রাস্তা থেকে তার ছেলেকে জোর পূর্বক অপহরণ করে সুমন চাকমা (২২) ও পলাশ জ্যোতি চাকমাসহ একটি সংঘবদ্ধ অপহরণকারী চক্র।

এসময় চক্রের সদস্যরা তার ছেলেকে সোনারগাঁ পৌরসভার গোয়ালদী এলাকার হাবিবুর রহমানের বাড়ীর দ্বিতীয় তলায় একটি কক্ষে আটকে রেখে মারধর করে হত্যার হুমকি দিয়ে মোবাইল ফোনে নব্বই হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ছেলেকে উদ্ধারের জন্য তার মা দুই দফায় ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা দেয় অপহরণকারী চক্রের সদস্যদের। পরে সোনারগাঁ থানা পুলিশের সহায়তায় তার ছেলেকে উদ্ধার করা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, চাইহলা মারমা চাকমা নামে এক যুবককে অপহরণের ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে জড়িত ১০ জনকে সোনারগাঁ পৌরসভার গোয়ালদী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে অপহরন মামলা হয়েছে।

সোনারগাঁ থানার তদন্ত (ওসি) মো. মহসিন বলেন, চাকমা উপজাতি যুবককে অপহরণের ঘটনায় একটি মামলা নেওয়া হয়েছে। অপহরণে জড়িত থাকার অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ জেলা জজ আদালতে পাঠানো হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status