ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
আইপি টিভি মুভি বাংলার সিভিল টীমের নামে দেশ জুড়ে চাঁদাবাজি শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 8 June, 2024, 3:07 PM
সর্বশেষ আপডেট: Saturday, 8 June, 2024, 3:47 PM

আইপি টিভি মুভি বাংলার সিভিল টীমের নামে দেশ জুড়ে চাঁদাবাজি শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আইপি টিভি মুভি বাংলার সিভিল টীমের নামে দেশ জুড়ে চাঁদাবাজি শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ২৬ই এপ্রিল দৈনিক বাংলার দুত পত্রিকায়  ও অনলাইন সংস্করণে ‘মুভি বাংলার অশিক্ষিত সাংবাদিক কৌশিক এর চাঁদাবাজিতে অতিষ্ঠ মিরপুর-বাসি এবং পহেলা মে প্রকাশিত, ৫ই মে সহ বিভিন্ন তারিখে আইপি টিভি মুভি বাংলার সিভিল টীমের নামে দেশ জুড়ে চাঁদাবাজি প্রায় ডজন মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবী, শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান' মুভি বাংলা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক কৌশিক আহমেদ।

প্রতিবাদে তিনি বলেছেন, বাংলাদেশের প্রথম সারির  আইপি টেলিভিশন মুভি বাংলা টেলিভিশনের বিরুদ্ধে ও‘আমাকে জড়িয়ে বাংলার দুত পত্রিকায় ও ফেসবুকে সংবাদ ও ভিডিও প্রচার করে বিভ্রান্তমূলক তথ্য উপস্থাপন ও সংবাদ প্রচার করা হয়ছে, যাহা সম্পূর্ণ মিথ্যা ও চক্রান্তমূলক। আমাকে  ২৩ এপ্রিল  তারিখে গাবতলী ট্রাফিক জোনের অফিসারগণ অবৈধ আটো রিকশা অভিযান টেলিভিশনের মাধ্যমে লাইভ করতে যাইতে বললে, দিয়াবাড়ি  ঘটনাস্থলে তথ্য সংগ্রহকালে অবৈধ অটো রিকশা বাণিজ্যের তথ্য ফেইসবুক লাইভ এ চলে আসে । এই সংক্রান্তের তথ্যকে ভিন্নভাবে প্রবাহিত করে সামাজিকভাবে আমার কর্মরত প্রতিষ্ঠান মুভি বাংলা  টেলিভিশনে সিভিল টিমের বিরুদ্ধে ও  আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষ্যে এসব  মিথ্যা তথ্য ছড়িয়েছে।

তিনি আরও বলেন, জাতীয় অনলাইন গণমাধ্যম  নীতিমালা ২০১৭ (সংশোধীত ২০২০)   এর ১.২ ধারা এর বিভিন্ন উপধারা (১.২.৮, ১.২.১২, ১.২.১৫ ) অনুযায়ী  বাংলাদেশের জনপ্রিয় আইপি মুভি বাংলা  টেলিভিশনের  ফেইজবুক মাধ্যমে আমরা প্রায় সময় বিভিন্ন ঘটে যাওয়া ঘটনাকে নিয়ে সরাসরি লাইভ করে থাকি। 

এই ঘটনাকে কেন্দ্র করে এসব মিথ্যা ভিত্তিহীন সংবাদ এবং তথ্য ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত এবং আমাদের টেলিভিশনের বিভিন্ন সহকর্মী এবং আমার সম্মান খুন্ন করার চেষ্টা করেছে'
 আমার দুঃসাহসিকতার তথ্য যোগকে  পুঁজি করে আমাকে ষড়যন্ত্র মূলকভাবে ফাঁসানো হয়েছে এবং পুনরায় বিভিন্নভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। 

মূলত আমার প্রতিষ্ঠান এবং আমাদের সহকর্মী কেউ কখনো মিরপুরের কোন জায়গা থেকে চাঁদাবাজি করেনি এবং কাউকে চাঁদাবাজির জন্য অতিষ্ঠ করা হয় এমন কোন প্রমান ও নেই  । মূলত এই পত্রিকার সাথে আমাদের পূর্বের কোন শত্রু তাও নাই কোন কিছু নাই কিন্তু কে বা কাদের প্রবচনায় পড়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন তথ্য ছড়াচ্ছে এটি আমার বোধগম্য নয়।

 মুভি বাংলা টেলিভিশনের সিভিল টীম কিছু বুঝে উঠার আগেই পরবর্তীতে পরিকল্পিতভাবে আমাকে হেনস্তা করা হয় মিথ্যা সংবাদের মাধ্যমে । 

'আর আমি যতদিন বেঁচে থাকবো সততা ও  নিষ্ঠার সাথে কাজ করে যাবো, এতে যদি আমার মৃত্যু হয়।

আমি এক চুলও  মিথ্যার সাথে আপোষ করবো না এবং মিথ্যা তথ্য প্রকাশ করব না। 

আর যাহারা আমার বিরুদ্ধে প্রমান  ছাড়াই মিথ্যা ভিত্তিহীন ভাবে মুখরোচক সংবাদ প্রকাশে উৎসাহিত করে।এই সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করেছি । আমি এবং আমাদের সহকর্মীরা  এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status