ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
নয়ন হত্যা মামলার পলাতক আসামী চোর সাদ্দাম গ্রেপ্তার
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 6 June, 2024, 10:46 PM

নয়ন হত্যা মামলার পলাতক আসামী চোর সাদ্দাম গ্রেপ্তার

নয়ন হত্যা মামলার পলাতক আসামী চোর সাদ্দাম গ্রেপ্তার

গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানা এলাকায় ছিনতাইকারীর হাতে নৃশংসভাবে নিহত হয় নয়ন, হত্যা মামলা দায়েরের কয়েকমাস পর প্রধান আসামি সাদ্দাম ওরফে চোর সাদ্দামকে গ্রেপ্তার করেছে রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার (৫ জুন) ভোরে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি সাদ্দাম টঙ্গী পশ্চিম থানা এলাকার বাসিন্দা। র‌্যাব-১ এর গণমাধ্যমক শাখার সহকারী পরিচালক মো. মাহফুজুর রহমান সাক্ষরিত লিখিত এক বক্তব্যে নতুন সময়কে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ১০ জানুয়ারি ভোরে টঙ্গী পশ্চিম থানার হোসেন মার্কেট এলাকায় কাঠপট্টি মেসার্স খান এন্টারপ্রাইজ নামীয় এক দোকানের সামনে দুই ছিনতাইকারী মোটরসাইকেলে এসে ভিকটিম (নিহত) মো. নয়ন মৃধাকে ধারালো চাকু দিয়ে আঘাত করে গুরুতর জখম করে টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

বক্তব্যে মাহফুজুর রহমান আরও জানান, এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় দুজন ছিনতাইকারীদের আসামি করে ভিকটিমের চাচাতো ভাই ছিদ্দিকুর রহমান শামীম একটি হত্যা মামলা দাখিল করেন। মামলা দায়েরের পর থেকে আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাবের একটি আভিযানিক দল ছায়া তদন্ত চলমান রাখে।

এর প্রেক্ষিতে মঙ্গলবার (৪জুন) ভোরে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল রাজধানীর উত্তরা এলাকায় অভিযান চালিয়ে সাদ্দাম ওরফে চোর সাদ্দামকে উত্তরা পশ্চিম থানার ১ নম্বর সেক্টরের লোটো শো-রুমের সামনে থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৩টি মোবাইল ফোন, সিম কার্ড এবং নগদ টাকা উদ্ধার করে জব্দ করে র‍্যাবের আভিযানিক দলের সদস্যরা। গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ প্রকৃয়াধীন জানায় র‍্যাব।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status