ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
চট্টগ্রামের সাগরিকায় ট্রাকের চাপায় সাংবাদিক সহ মোটরসাইকেল আরোহী নিহত
এস এম আরজু, নগর চট্টগ্রাম
প্রকাশ: Thursday, 6 June, 2024, 6:39 PM
সর্বশেষ আপডেট: Thursday, 6 June, 2024, 6:42 PM

চট্টগ্রামের সাগরিকায় ট্রাকের চাপায় সাংবাদিক সহ মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সাগরিকায় ট্রাকের চাপায় সাংবাদিক সহ মোটরসাইকেল আরোহী নিহত

বন্দর নগরী চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন সাগরিকা মোড় এলাকায় হাক্কানী পেট্রোল পাম্প থেকে মোটরসাইকেলের জ্বালানি নিয়ে বের হওয়ার সময় ট্রাকের ধাক্কায় পড়ে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই তরুন তরুনী নিহত হয়।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে এই দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, নগরীর আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী এলাকার জামাল উল্লাহর ছেলে
সাংবাদিক মাহমুদ আরাফ মেহেদী ওরফে আরিফ (৩৬) ও একই এলাকার ইয়াসিন বাবুলের মেয়ে আইনের ছাত্রী শারমিন আক্তার (২৫)। দুজনের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আরিফ মেহেদী পেশায় একজন গণমাধ্যম কর্মী তিনি দীর্ঘ দিন ধরে বিভিন্ন জাতীয় ইংরেজি ও বাংলা দৈনিকে রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। সে দীর্ঘ দুই বছর দেশের স্বনামধন্য জাতীয় ইংরেজি দৈনিক "দি বাংলাদেশ টুডে'তে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করে পরে দৈনিক আজ কালকের খবর,দৈনিক বাংলাদেশ সমাচার,দি ডেইলি ইন্ডাস্ট্রি ও দৈনিক আমার সংবাদ পত্রিকায় কর্মরত ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে সাগরীকা মোড়স্থ হাক্কানী পেট্রোল পাম্প হতে বাইকের তেল নিয়ে বের হওয়ার সময় পেছন থেকে একটি ট্রাকের ধাক্কায় বাইক সহ মাটিতে পড়ে যায় বাইকে থাকা দুই আরোহী, এসময় ট্রাকটির দুটি চাকা তাদের শরীরে উপর দিলে গেলে মেয়েটি ঘটনাস্থলে তারা প্রাণ হারায়। দুইজনকেই চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।তার অকাল মৃত্যুতে চট্টগ্রামের সাংবাদিক সমাজ ও সহকর্মীরা গভীর শ্রদ্ধা ও সমবেদনা প্রকাশ করেছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status