ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৪ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
আওয়ামীলীগ নেত্রীকে হারিয়ে বিএনপি'র বহিষ্কৃত নেত্রীর জয়লাভ
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Thursday, 6 June, 2024, 6:21 PM

আওয়ামীলীগ নেত্রীকে হারিয়ে বিএনপি'র বহিষ্কৃত নেত্রীর জয়লাভ

আওয়ামীলীগ নেত্রীকে হারিয়ে বিএনপি'র বহিষ্কৃত নেত্রীর জয়লাভ

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ হাজার ১৯৭ ভোটের ব্যবধানে হেভিওয়েট প্রার্থী আওয়ামীলীগ নেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগমকে পরাজিত করে জয়লাভ করেছেন বিএনপি'র বহিষ্কৃত নেত্রী শাবানা খাতুন। শাবানা খাতুন নবাবগঞ্জ উপজেলা মহিলা দলের সভাপতি এবং দিনাজপুর জেলা মহিলা দলের কোষাধ্যক্ষ ও জেলা বিএনপি'র সদস্য ছিলেন। বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অমান্য করে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল।

চতুর্থ ধাপে গত মঙ্গলবার নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। শাবানা খাতুন কলস প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৪৫১ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম বৈদ্যুতিক পাখা প্রতীকে ২১ হাজার ২৫৪ ভোট পেয়েছেন।

নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শাবানা খাতুন বলেন, "ভোটাররা ভালোবেসে ভোট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করে আমাকে সম্মানিত করেছেন। আমি তাঁদের মূল্যবান ভোটের মান রাখতে এবং সবসময় তাঁদের পাশে থাকতে চাই। দলের সিদ্ধান্ত অমান্য করলেও আমি আমার জনপ্রিয়তা ও যোগ্যতা প্রমাণ করতে পেরেছি।"
তিনি আরো বলেন, "বিএনপি থেকে আমাকে বহিষ্কার করা হলেও আমি এখনো বিএনপি ছাড়িনি। আমি মনে করি, দল বিবেচনা পূর্বক আমাকে ক্ষমা করবে এবং পূনরায় দলীয় পদ সমূহে পুণর্বহাল করবে।"

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status