ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
অপহৃত ব্যাংক কর্মকর্তা জীবিত নাকি মৃত জানেন না কলেজশিক্ষক স্ত্রী
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 4 April, 2024, 12:18 PM

অপহৃত ব্যাংক কর্মকর্তা জীবিত নাকি মৃত জানেন না কলেজশিক্ষক স্ত্রী

অপহৃত ব্যাংক কর্মকর্তা জীবিত নাকি মৃত জানেন না কলেজশিক্ষক স্ত্রী

বান্দরবানের রুমায় অস্ত্রধারীদের হাতে অপহরণের শিকার সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নেজাম উদ্দিনের সন্ধান এখনও মেলেনি। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তিনি জীবিত নাকি মৃত জানে না পরিবার। তাকে জীবিত ফেরত চান স্বজনরা।


সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নেজামের স্ত্রী মাইছুরা ইশফাত বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক। তিনি চাকরির সুবাদে বান্দরবান সদরে থাকেন। স্বামী কোনো খোঁজ না পেয়ে উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছেন তিনি ও তার পুরো পরিবার।

নেজামের স্ত্রী মাইছুরা ইশফাত বলেন, অপহরণের দুই দিনেও তার স্বামীর (ব্যাংক কর্মকর্তা নিজাম উদ্দিন) হদিস না পাওয়ায় একমাত্র সন্তানকে নিয়ে চরম আতঙ্কে দিন কাটছে। তিনি জীবিত না মৃত, তাও জানি না। প্রশাসনের কেউ স্বামীর খোঁজ দিতে পারছে না। কখনো কল্পনাও করিনি আমার স্বামীকে কেউ এভাবে অপহরণ করবে। এখন শুধু স্বামীর ফোনের অপেক্ষায় রয়েছি বলে জানান তিনি।

এ দিকে দুই দিনেও খোঁজ মেলেনি রুমা উপজেলার সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের। তাকে উদ্ধারে নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান পরিচালনা করছে বলে জানান রুমা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ওসি) দিদারুল।

এর আগে বুধবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবানের থানচি বাজারে সোনালী এবং কৃষি ব্যাংকের শাখায় ডাকাতি করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। তারা দুই ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের একটি কক্ষে বন্দি করে। এরপর সোনালী ব্যাংক থেকে নগদ ১৫ লাখ টাকা ও কৃষি ব্যাংকে গ্রাহকের আড়াই লাখ টাকা ও বেশকিছু মোবাইল ফোন নিয়ে যায়। বিষয়টি নিরাপত্তারক্ষী ও পুলিশের নজরে এলে তারা প্রতিহতে এগিয়ে যায়। এ সময় ডাকাতরা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যান।


গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি করে ভল্ট থেকে ১ কোটি ৫৯ লাখ টাকা লুট করে সন্ত্রাসীরা। এ সময় ব্যাংকের ম্যানেজার ও নিরাপত্তায় থাকা ১০ পুলিশ সদস্য ও ৪ আনসার সদস্যের অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়।

ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ওসি) দিদারুল জানান, কেএনএফের শতাধিক সদস্য এসে বাজারের মসজিদ ও ব্যাংক ঘেরাও করে ব্যাংক লুট করে এবং পুলিশ ও আনসার সদস্যদের ১৪টি অস্ত্র লুট করে। এসময় সোনালী ব্যাংকের ম্যানেজারকে অপহরণ করে নিয়ে যায়।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status