ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
দুবাইয়ে ১৫ কোটির বাড়ি, তবে কি দেশ ছাড়ছেন ঐশ্বরিয়া?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 4 April, 2024, 11:42 AM
সর্বশেষ আপডেট: Thursday, 4 April, 2024, 11:44 AM

দুবাইয়ে ১৫ কোটির বাড়ি, তবে কি দেশ ছাড়ছেন ঐশ্বরিয়া?

দুবাইয়ে ১৫ কোটির বাড়ি, তবে কি দেশ ছাড়ছেন ঐশ্বরিয়া?

কখনও শোনা যাচ্ছে ভেঙে যাচ্ছে জুনিয়র বচ্ছনের সংসার। কখনও আবার তারা এক ফ্রেমে মেতে উঠছেন। কিছুতেই মেলানো যাচ্ছে না বচ্চন পরিবারে সম্পর্কের সমীকরণ। এবার সাবেক সুন্দরী ঐশ্বরিয়ার দেশ ছাড়ার পরিকল্পনা ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

খবরে বলা হচ্ছে, ঐশ্বরিয়া বাড়ি কিনেছেন দুবাইয়ে। এ বাড়ির দাম প্রায় ১৫ কোটি রুপি। বিলাশবহুল বাড়িটি নতুন করে সাজিয়ে তুলছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শিগগির ওই বাড়িতে থাকতে শুরু করবেন তিনি। সেজন্য দেশ ছাড়ার পরিকল্পনাও রয়েছে এই অভিনেত্রীর। তবে এই যাওয়া পাকাপাকি মুম্বাই ছাড়া কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। বচ্চন পরিবারের কলহের জট কেউ ধরতে পারছেন না। কয়েকদিন আগে অমিতাভকে প্রো-কাবাডি লিগে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যার পাশে দেখা গেছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ‘ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।’ এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় মশাল জ্বলে ওঠে। বলিপাড়ায় শোনা যায়, বচ্চন পরিবারের সঙ্গে অশান্তি মেটানোর চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। বিবাদে ইতি টানতে ঐশ্বরিয়াই নাকি এগিয়ে এসেছেন। এমনকি, শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

জানা যায়, ননদ শ্বেতাকে নিয়ে অশান্তির সূত্রপাত। সেই থেকে বাড়ি ছাড়া হয়েছেন বচ্চন বধূ। এবার দেশ ছাড়তে চাইছেন সাবেক সুন্দরী।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status