ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
প্রথম ভারতীয় হিসেবে যে নজির গড়লেন কোহলি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 3 April, 2024, 7:26 PM

প্রথম ভারতীয় হিসেবে যে নজির গড়লেন কোহলি

প্রথম ভারতীয় হিসেবে যে নজির গড়লেন কোহলি

গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টের বিপক্ষে মাঠে নেমেই বিরল এক নজির গড়েন বিরাট কোহলি।


ভারতের প্রথম ক্রিকেটার হিসেবে চেন্নাস্বামী স্টেডিয়ামে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কীর্তি গড়েন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি।

নির্দিষ্ট একটি মাঠে সব থেকে বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলা ভারতীয় ক্রিকেটারদের তালিকায় বিরাট কোহলির ঠিক পরেই আছেন রোহিত শর্মা। তিনি মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

চলতি আইপিএলের সব হোম ম্যাচে মাঠে নামলে ওয়াংখেড়েতে ১০০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার দিকে আরও কিছুটা এগিয়ে যাবেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

এ তালিকার তৃতীয় পজিশনে আছেন ভারতের সাবেক সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তিনি চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে এখনো পর্যন্ত ৬৯টি টি-২০ ম্যাচ খেলেছেন।

মঙ্গলবার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নিজের মাইলস্টোন ম্যাচ অবশ্য ব্যক্তিগত পারফরম্যান্সে স্মরণীয় করে রাখতে পারেননি বিরাট কোহলি। এদিন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৬ বলে ২২ রান করে আউট হন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাবেক এই অধিনায়ক। তার দল লখনউ সুপার জায়ান্টসের কাছে ২৮ রানে হেরে যায়।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status