ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
৭০-৮০ ভাগ বাংলাদেশি মেয়ে যৌবনে ভুল পথে যায়: রাজ রিপা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 3 April, 2024, 4:42 PM

৭০-৮০ ভাগ বাংলাদেশি মেয়ে যৌবনে ভুল পথে যায়: রাজ রিপা

৭০-৮০ ভাগ বাংলাদেশি মেয়ে যৌবনে ভুল পথে যায়: রাজ রিপা

৭০-৮০ ভাগ বাংলাদেশের মেয়েরা আছে, যারা যৌবনের সময় ভুল পথে যায়- এমনটাই মন্তব্য করেছেন অভিনেত্রী রাজ রিপা। সম্প্রতি নিজের অভিনীত ময়না সিনেমা প্রসঙ্গে কথা বলতে গিয়ে, উদাহরণ টেনে এমন অভিমত প্রকাশ করেন তিনি।

রাজ রিপা বলেন, আমরা কিন্তু ছোটবেলা থেকে বড় হই, স্বামীর ঘরে যাওয়ার আগ পর্যন্ত বাবা-মায়েরা তাদের চোখে চোখে রাখে। যেন একটা ফুলের টোকা তার মেয়ের গায়ে না লাগে। খুব পবিত্র রাখতে চায় তার মেয়েকে। কিন্তু আমাদের যে সময়, যৌবনের যে সময়তা আমরা পার করে আসছি বা আমরা যে যৌবনের বয়সে আসি- আমরা অনেক সময় অনেক কিছু ভুল করে বসি।

তিনি ভুল করার এই সময়টার কথা উল্লেখ করে বলেন, আমরা অনেক ভুল পথে চলে যাই। অনেক বাজে কাজে লিপ্ত হই, তো সেই উপলক্ষে আমাদের সমাজে ৯০ ভাগ মেয়ে বা ৭০-৮০ ভাগ বাংলাদেশের মেয়েরা আছে, যারা যৌবনের সময় ভুল পথে যায়। আমরা যখন স্কুল কলেজে যেতাম, যখন টিউশনি পড়তে যেতাম, সেই সময় আমরা কিন্তু কলেজ ফাঁকি দিয়ে স্কুল ফাঁকি দিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে চলে যেতাম। আমরা অনেক মেয়েই আছি যারা বাবা-মায়ের সম্মান, বিশ্বাসটা নষ্ট করে ফেলেছি।

রাজ রিপা বলেন, ইসলামের দৃষ্টিতে যদি বলতে যাই বলবো এটা জেনা। তো জেনা আমরা অনেকভাবেই করি। চোখের জেনা আছে, মুখের জেনা আছে। দৃষ্টিভঙ্গির জেনা আছে। ছেলেমেয়ের বিয়ে করার আগে যে শারীরিক সম্পর্কটা হয়, সেটা তো জেনা আছে। আমাদের দেশে এটা প্রচুর পরিমাণে হচ্ছে, প্রচুর পরিমাণে। বিয়ের আগে শারীরিক সম্পর্কটা ইউরোপ কান্ট্রি বা দেশের বাইরে যেগুলো হয় খুব ইজি পানির মতো হয়ে গেছে।

ময়না সিনেমার কথা উল্লেখ করে বলেন, তো এই সমাজে এই সময়টার জন্য, ময়না নামে; বাবা-মায়ের অন্ধ বিশ্বাসই বলেন, মনে করছে আমার মেয়েটা কিছু করছে না। আমার মেয়েটা সেফ থাকবে। কিন্তু না বয়সের দোষে আমরা ভুল করি। বাবা মায়ের দায়িত্ব একটা নির্দিষ্ট বয়সে বিয়ে দিয়ে দেওয়া, পরকীয়া যেন না হয় শ্বশুর শাশুড়ির সঙ্গে, হাজবেন্ডের দায়িত্ব ধরে রাখা। এটা আসলে করতে হবে। আমার ময়না সিনেমাতে এ গল্প গুলো আছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status