ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
মানুষ ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Monday, 1 April, 2024, 8:42 PM

মানুষ ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন

মানুষ ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন

শনিবার (৩০ মার্চ)  বিকাল ৩ ঘটিকায় ধর্ম বর্ন নির্বিশেষে রাস্তায় যাদের বাস। তাদের মাঝে " মানুষ ফাউন্ডেশন" এর আয়োজনে বরাবরের ন্যায় একমাত্র নাসির কাশেমের অর্থায়নে, নির্মাতা রানা বর্তমানের সুনিপুন পরিচালনায়  উন্নত খাবার  ( মোরগ পোলাও) ইফতার পার্টি সহ ঈদ বস্ত্র বিতরণ করেন মানুষ ফাউন্ডেশন সঙ্গে জড়িত বিভিন্ন শ্রেনীর সম্মানিত ব্যাক্তিবর্গ। এই বিতরন পর্বে উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আলিম উল্লাহ খোকন ( জাজ মাল্টিমিডিয়া), মোক্তার সর্দার ( সফল ও জনপ্রিয় কমিশনার ), এস এ হক অলিক ( চলচ্চিত্র পরিচালক ও ডিরেক্টরস গিল্ডের বার বার নির্বাচিত সফল সম্পাদ- সাবেক), সাইফ উদ্দিন ( অনুষ্ঠান প্রধান একুশে টেলিভিশন ), পাভেল ইসলাম ( অভিনেতা ও অনুষ্ঠান বিভাগ- এনটিভি )
কচি খন্দকার ( নির্মাতা ও অভিনেতা এবং কবি), সিমরিন লুবাবা ( শিশু শিল্পী ও মানব সেবিকা), মাহিলা শখ ( অভিনয় ও নৃত্য শিল্পী), সায়েদা কামরুন রাহার শাহনুর ( চিত্র নায়িকা ও মানব সেবিকা) হাসিনা আনসার ( সেরা রাধুনী বাংলাদেশ), মোহাম্মদ রাজু ( বিশিষ্ট ব্যবসায়ি,  সাংস্কৃতিক ও ক্রিয়া প্রেমী), তুহিন খান ( চিত্র নায়ক ও অভিনেতা), দেলোয়ার উদ্দিন ( অভিনেতা)  সহ আরো অনেকে। প্রতিষ্ঠাতা রানা বর্তমান বলেন, আমরা একমাত্র নাসির কাশেমের অর্থায়নে শুরু থেকে এখন পর্যন্ত সম্মানের সহিত মানব সেবায় কাজ করে আসছি, ধন্যবাদ নাসির কাশেম ভাইকে সঙ্গে যারা সৃষ্টিলগ্ন থেকে উপস্থিত হয়েছেন তাদের প্রতি অগাধ শ্রদ্ধা সম্মান ও ভালোবাসা।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status