ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
সীতাকুণ্ডে বিদেশি মদসহ মাদক কারবারি গ্রেপ্তার
মোঃ-জাহিদুল ইসলাম রুমন,সীতাকুণ্ড
প্রকাশ: Monday, 1 April, 2024, 7:18 PM

সীতাকুণ্ডে বিদেশি মদসহ মাদক কারবারি গ্রেপ্তার

সীতাকুণ্ডে বিদেশি মদসহ মাদক কারবারি গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে মো. আব্দুল্লাহ (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) ভোর ৫টার দিকে পৌরসভার শেখপাড়া এলাকার মহাসড়কে চট্টগ্রামগামী পিকআপে ১৭২ বোতল বিদেশি মদসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. আব্দুল্লাহ ফেনীর ছাগলনাইয়া থানার রাধানগর ইউনিয়নের মাধ্যম মটুয়ার সিকদার বাড়ির মো. রিয়াজ উদ্দীনের ছেলে।

পুলিশ জানায়, বিদেশি মদের একটি বড় চালান নিয়ে এক মাদক কারবারি পৌরসভার শেখপাড়া এলাকার বাদশা মিয়ার একতলা বাড়ির সামনে দিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ১৭২ বোতল বিদেশি মদসহ মাদক কারবারি আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়।জব্দকৃত বিদেশি মদের মূল্য আনুমানিক ৫ লাখ ১৬ টাকা বলে জানিয়েছে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান।

অভিযানের নেতৃত্ব দেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান। এসময় আরও উপস্থিত ছিলেন এসআই মো. মফিজুল ইসলাম, এসআই রাজিব চন্দ্র পোদ্দার, এসআই নাছির উদ্দিন ভুঁইয়া, এসআই সুজন শর্মা।

সীতাকুণ্ড মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোলাইমান জানান, ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ চোরাই পথে বাংলাদেশে আনে কিছু অসাধু ব্যবসায়ী। ভারতে এসব মদ অল্প দামে বিক্রি হলেও আমাদের দেশে এসব মদ চড়া দামে বিক্রি হয়। আমাদের জব্দকৃত মদ ফেনী হয়ে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে নিয়ে যাচ্ছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারি।

সোমবার ভোরে পৌরসভার শেখপাড়া এলাকার মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে চট্টগ্রামগামী একটি পিকআপ থেকে মদসহ এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মাদক আইনে একটি মামলা করে তাকে আদালতে পাঠান

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status