ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
শেরপুরে আন্তঃ জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়া গ্রেপ্তার
মোঃ খোকন মিয়া, শেরপুর
প্রকাশ: Monday, 1 April, 2024, 4:20 PM

শেরপুরে আন্তঃ জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়া গ্রেপ্তার

শেরপুরে আন্তঃ জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়া গ্রেপ্তার

শেরপুরে নকলা নকলা উপজেলার কুর্শা বাদাগৈড় এলাকায় আন্ত:জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়া(৩২)কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রবিবার ৩১মার্চ, বিকেল সোয়া তিনটার দিকে তাকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শ্যামল মিয়া ময়মনসিংহের ফুলপুর উপজেলার চকসনয় এলাকার মো. রুহুল আমিনের ছেলে এবং মেসার্স সিলেটি হাঞ্জনিয়ারিং ওয়ার্কসপ গ্যারেজের মালিক।

র‌্যাব-১৪ জানায়, শেরপুর জেলার নকলা উপজেলার পাঠাকাকাটা গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুস এর ছেলে মো. সুলতান মিয়া(৩০) এর নিজ মালিকানা সিএনজি। তিনি প্রতিদিন সাড়ে চার শত টাকায় নকলা থানা নিবাসী মৃত আন্তাজ আলীর ছেলে মো. আঃ ছালাম(৪০)কে ভাড়ায় চালাতে দেয়। ৩১জানুয়ারি রাতে আঃ ছালাম প্রতিদিনের মতো গাড়ীটি চালনা শেষ করে । গাড়ীটির সেলফ স্টার্টে ত্রুটি থাকায় গাড়ীটি মালিকের বাড়ীতে না নিয়ে শ্যামল মিয়ার গ্যারেজে রেখে আসে। পরদিন সকালে আন্তাজ আলী লোক মারফত জানতে পারে যে, তার ভাড়ায় চালিত সিএনজি গাড়ীটি চুরি হয়ে গেছে। সেই সাথে গ্যারেজটিও বন্ধ। তাৎক্ষণিক ভাবে শ্যামল মিয়াকে তার মোবাইলে ফোন করলেও সে ফোন ধরেনা। পরে সিএনজির মালিক মো. সুলতান মিয়া বাদী হয়ে ১লা ফেব্রুয়ারি নকলা থানায় মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকেই শ্যামল মিয়া আত্মগোপনে ছিল।

পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদীর নেতৃত্বে এবং র‌্যাব-১ এর সহায়তায় র‌্যাবের একটি আভিযানিক দল শ্যামল মিয়াকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার। পরে উক্ত মামলায় রবিবার রাতেই শ্যামল মিয়াকে

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status