ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ বৈশাখ ১৪৩১
চন্দনাইশ ছাত্র সমিতির সভাপতি তানভীর সম্পাদক তৌফিক
জাবের বিন রহমান আরজু,চন্দনাইশ
প্রকাশ: Monday, 1 April, 2024, 3:50 PM
সর্বশেষ আপডেট: Monday, 1 April, 2024, 4:11 PM

চন্দনাইশ ছাত্র সমিতির সভাপতি তানভীর সম্পাদক তৌফিক

চন্দনাইশ ছাত্র সমিতির সভাপতি তানভীর সম্পাদক তৌফিক

চন্দনাইশ ছাত্র সমিতি-চট্টগ্রাম'র নতুন (২০২৪-২৫) কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। তানভীর আহমেদ সিদ্দিকীকে সভাপতি ও তৌফিক আলম চৌধুরীকে সাধারণ সম্পাদক করে নতুন এই কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। স্বনির্ভরশীল  চন্দনাইশ গড়তে নোমান উল্লাহ বাহারের সৃজনশীলতায় এক ঝাঁক তারুণ্যের প্রয়াসে ২০০৮ সালে ২৮ ফ্রেবুয়ারী  চন্দনাইশ ছাত্র সমিতি'র সূচনা হয়ে বর্তমানে বেশ জনপ্রিয়তা লাভ করে এই শিক্ষাবান্ধব সংগঠনটি।

নতুন প্রজন্মকে মা-মাঠি জন্মভূমির প্রতি যে দায়বদ্ধতা ও ভালোবাসা তা জাগিয়ে তুলতে চন্দনাইশ ছাত্র সমিতি-চট্টগ্রাম সূচনালগ্ন থেকে বিভিন্ন নান্দনিক কার্যক্রম পরিচালনা করে আসছে। মানসম্মত শিক্ষার বিকাশ, নিরন্তর জ্ঞান চর্চায় শিক্ষার্থীদের সম্মিলন, মহামনীষীদের স্মরণ সভা, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান, প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে উঠে আসা শিক্ষার্থীদের ভর্তি সহায়তা, অসহায় শীতার্তদের শীতবস্ত্র প্রদান, দরিদ্র পরিবারের শিশুদের ঈদ বস্ত্র প্রদান, মাদক-ধুমপান যৌতক-বাল্যবিবাহ প্রতিরোধ, পরিচ্ছন্নতা অভিযান সহ বিভিন্ন কার্যক্রম চন্দনাইশ ছাত্র সমিতি চট্টগ্রাম'র অন্তর্ভুক্ত। আর এসব সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা বাড়ানো লক্ষে ২০২৪-২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

এতে তানভীর আহমেদ সিদ্দিকী সভাপতি ও তৌফিক আলম চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। নতুন এই কার্যকরী কমিটি তাদের দক্ষতা ও সৃজনশীলতার মাধ্যমে সংগঠনের গতিশীলতা বৃদ্ধি করে একটি সবুজায়িত প্রকৃতি বান্ধব জ্ঞান ও দক্ষতা নির্ভর চন্দনাইশ গড়তে "চন্দনাইশ ছাত্র সমিতি-চট্টগ্রাম" কে বহুদূর এগিয়ে নিয়ে যাবে এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্টদের।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status