ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
ভদ্র রোশান, বিনয়ী সিয়াম, স্পষ্টবাদী আমি: পরীমণি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 1 April, 2024, 2:22 PM

ভদ্র রোশান, বিনয়ী সিয়াম, স্পষ্টবাদী আমি: পরীমণি

ভদ্র রোশান, বিনয়ী সিয়াম, স্পষ্টবাদী আমি: পরীমণি

টলিউডে অভিষেক করতে চলেছেন বাংলাদেশি অভিনেত্রী পরী মণি। নির্মাতা দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় দিয়ে হচ্ছে এই শুভ সূচনা। এতে অভিনেত্রীকে দেখা যাবে ‘লাবণ্য’ চরিত্রে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই লুক। থ্রিলার ঘরানার এই ছবিতে তাঁর বিপরীতে গোয়েন্দা চরিত্রে আছেন টলিউডের জনপ্রিয় চিত্রনায়ক সোহম। অন্য একটি চরিত্রে রয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী মধুমিতা সরকারও।

দেশের একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে সিনেমাটির চরিত্র ও শুটিংয়ের বিস্তারিত নিয়ে কথা বলেছেন পরী মণি। পাশাপাশি এতে তিনি অভিনেতা সিয়াম আহমেদ ও জিয়াউল রোশানকে নিয়েও মন্তব্য করেছেন। 

মাহিকে গোল্ডেন লকেট উপহার দিলেন পরী মণিমাহিকে গোল্ডেন লকেট উপহার দিলেন পরী মণি
কলকাতায় প্রথম দিনের শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল, জানতে চাইলে পরী বলেন, ‘প্রথম দিন ক্যামেরার সামনে দাঁড়ানো। নিজের যেই চরিত্রটা হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানো, সেই চরিত্রটাকে দেখা। এক্সাইটেড! সিনেমার শুধু লাবণ্য চরিত্রটা নিয়ে বলা যাবে, বাকি কিছুই বলা যাবে না। গল্পটা একটা থ্রিল। এটা একটু থ্রিলই থাকুক। চরিত্রটা লোভনীয় বলেই করেছি।

নায়িকা জানান, গোয়েন্দা চরিত্র মাসুদ রানা ও মিসির আলীকে তাঁর বেশ পছন্দ। ছেলে পদ্মকে সময় দেওয়ার বাইরে যে সময়টুকু পাচ্ছেন, সেই সময়ে শুটিং করছেন। এ জন্য তিনি ছবিটির সহশিল্পীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সোহমের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, ‘কেবল তো শুরু হলো। অভিজ্ঞতা তেমন কিছু এখনো হয়নি। আরও পাঁচ-সাত দিন যাক, তারপর শেয়ার করতে পারব।

এদিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন পরী মণি। তিনি লিখেছিলেন, ‘সৎ, ভদ্র, বিনয়ী, স্পষ্টবাদী, বর্তমান সময়ের অর্থ।’ এই বিশেষণগুলো তাহলে ঢালিউডে কাদের দিতে চাইবেন-এমন প্রশ্নের উত্তরে পরী মণি বলেন, ‘সবাই সৎ, ভদ্র রোশান, বিনয়ী সিয়াম, স্পষ্টবাদী আমি।’

২০১৬ সালে ‘রক্ত’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক করেন জিয়াউল রোশান। এতে তাঁর নায়িকা ছিলেন পরী মণি। অন্যদিকে, এই অভিনেত্রীর সঙ্গে সিয়াম আহমেদতে দেখা গেছে ‘বিশ্বসুন্দরী’ ও ‘অ্যাডভাঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়।

আলাপচারিতায় উঠে এসেছে ঢালিউডের আলোচিত এই নায়িকার আসন্ন ওয়েব সিরিজ ‘রঙ্গিলা কিতাব’র প্রসঙ্গও। এটি পরিচালনা করছেন অনম বিশ্বাস। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম হইচই দিয়েছে এই ঘোষণা।

সিরিজটি প্রসঙ্গে পরী মণি বলেন, ‘‘হয় না যে কোনো একটা চরিত্রের জন্য মুখিয়ে থাকা? ঠিক তেমনই আমিও মুখিয়ে আছি ‘রঙ্গিলা কিতাব’ নিয়ে। কখন আসলে ‘রঙ্গিলা কিতাব’-এ আমি আমাকে দেখব। এটার জন্য সবার মতো আমিও অপেক্ষা করছি।

টলিউডে কাজ করে ভীষণ উচ্ছ্বসিত পরী মণি। তিনি বললেন, ‘আমি তো খুব চাই এখানে কাজ করতে। কলকাতায় ছয় মাস, বাংলাদেশে ছয় মাস।’

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status