ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
পঞ্চগড়ে জামায়াত নেতার মৃত্যু, জানাযায় মানুষের ঢল, এলাকায় শোকের ছায়া
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Sunday, 31 March, 2024, 8:27 PM

পঞ্চগড়ে জামায়াত নেতার মৃত্যু, জানাযায় মানুষের ঢল, এলাকায় শোকের ছায়া

পঞ্চগড়ে জামায়াত নেতার মৃত্যু, জানাযায় মানুষের ঢল, এলাকায় শোকের ছায়া

ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দিচ্ছিলেন এডভোকেট আজিজুল ইসলাম।

তিনি পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও জামায়াতে ইসলামী বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং পঞ্চগড় জেলা কমিটির শুরা সদস্য। ৩০ মার্চ শনিবার বিকেলে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য দিচ্ছিলেন। পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের সাকোয়া হাফেজিয়া মাদরাসা কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলের বক্তব্য শেষে ইফতার মুখে দিয়ে রোজা পালন শেষ করেন। সাথে সাথেই বুকে ব্যথা নিয়ে অজ্ঞান হয়ে পড়েন। সাথে সাথে তাকে নিয়ে যাওয়া হয় বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দ্বিতীয় জানাজা নামাজ পূর্ব দোয়া চাওয়ার জন্য বক্তব্য দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল

 ঠাকুরগাঁও জেলা আমীর হাকিম উদ্দীন, নায়েবে নমীর বেলাল উদ্দীন, পঞ্চগড়ের জেলা আমীর ইকবাল হোসেন, নায়েবে আমীর মফিজ উদ্দীন, জেলা সেক্রেটারি দেলোয়ার হোসেন,পঞ্চগড়ের শুরা সদস্য ও কর্ম পরিষদ সদস্য সাহিদ আল ইসলাম, পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এম এ বারী, পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি আব্দুল হান্নান শেখ, সুন্দরদীঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী আব্দুল হালিম, বোদা উপজেলা আমীর আব্দুল বাসেদ, বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বোদা উপজেলা জামায়াতে ইসলামীর কর্ম পরিষদ সদস্য আব্দুর রহিম, বোদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বোদা উপজেলা জামায়াতে ইসলামীর শুরা সদস্য সপিউল্লাহ সফি, পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ,  বক্তব্য দেন।

এডভোকেট আজিজুল ইসলামের ছোট ছেলে সুপ্রীমকোর্টের আইনজীবী ব্যারিষ্টার আল মাহমুদ হিমু তার বাবার জন্য সকলের নিকট দোয়া চান।


৩১ মার্চ সকালে পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির প্রাঙ্গনে ১ম নামাজে জানাজা হয়। সেখানে বিচারকবৃনদ ও আইনজীবী সমিতির সদস্যরা অংশ নেন। ২য় নামাজে জানাজা পঞ্চগড়ের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার ২য় জানাজা নামাজ ও ৩য় জানাজা নামাজ তার গ্রামের বাড়ি দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ সরকারপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status